সংসদ অধিবেশন শুরু     কৃষিতে বাংলাদেশ এখন বিশ্বে উদাহরণ : কৃষিমন্ত্রী     যে সরকারই আসুক ভারত-বাংলাদেশ সম্পর্ক সবসময় ভালো থাকবে : ড. গওহর রিজভী     শিক্ষাখাতে প্রয়োজনীয় অর্থবরাদ্দে সরকার বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী     ঢাকাস্থ শ্রীলংকার দূতাবাসে শোক বইয়ে স্বাক্ষর করছেন পররাষ্ট্রমন্ত্রী     সিপিডি’র বক্তব্য অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য : তথ্যমন্ত্রী     জায়ানের পরিবারের প্রতি সান্ত্বনা জানাতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী     জায়ানকে শেষবারের মতো দেখতে বনানীতে শেখ হাসিনা    

নানাবাড়িতে আইয়ুব বাচ্চুর মরদেহ, বিকেলে দাফন

  অক্টোবর ২০, ২০১৮     ১০৫     ৪:২০ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা প্রতিবেদক: কিংবদন্তি সংগীতশিল্পী ও গিটারবাদক আইয়ুব বাচ্চুর মরদেহ নানাবাড়িতে পৌঁছেছে। আজ শনিবার বেলা ১২টার দিকে পূর্ব মাদারবাড়ি এলাকায় তার মরদেহটি এসে পৌঁছে।

জানা গেছে, এ সময় মরহুমের মরদেহটি তার মামা মো. হালীম রোহানির কাছে হস্তান্তর করেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এদিকে আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধা জানাতে সকাল ১০টা থেকেই তাঁর নানাবাড়িতে হাজির হতে থাকে ভক্তরা। এ সময় সেখানে অনেকেই স্মৃতিচারণ করেন।

পারিবারিক সূত্রে আরো জানা গেছে, বিকেল ৩টায়  নগরের দামপাড়ায় জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে আইয়ুব বাচ্চুর মরদেহ নেয়া হবে। সেখানে শ্রদ্ধা জানাবেন তার ভক্তকূল ও সর্বস্তরের মানুষ। এরপর বাদ আছর জমিয়তুল ফালাহ মসজিদ মাঠে চতুর্থ নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে চৈতন্যগলি কবরস্থানে তাঁর মায়ের কবরের পাশে তিনি চিরনিদ্রায় শায়িত হবেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার আইয়ুব বাচ্চু মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।  

উত্তরণবার্তা/এআর
 



সংসদ অধিবেশন শুরু

  এপ্রিল ২৪, ২০১৯

বিশ্বের শীর্ষ ১০ ধনী ক্রিকেটার

  এপ্রিল ২৪, ২০১৯     ৯২৯

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫৬৮

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৭

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১৪

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৬

পুরনো খবর