তিন মন্ত্রণালয়ে নতুন সচিব     নানা কর্মসূচিতে শহীদ আসাদ দিবস পালিত     ভূমি ব্যবস্থাপনায় ঘুষ ও দুর্নীতি বন্ধে সহযোগিতার আহ্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী     এসএসসির এক মাস কোচিং সেন্টার বন্ধ     ভোট সুষ্ঠু না হলে ফখরুল সাহেব পাশ করলেন কিভাবে: কাদের     মাদকবিরোধী অভিযান জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর     নারায়ণগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে নিহত ৪     প্রধানমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যাচ্ছেন আজ    

নানাবাড়িতে আইয়ুব বাচ্চুর মরদেহ, বিকেলে দাফন

  অক্টোবর ২০, ২০১৮     ৭৪     ৪:২০ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা প্রতিবেদক: কিংবদন্তি সংগীতশিল্পী ও গিটারবাদক আইয়ুব বাচ্চুর মরদেহ নানাবাড়িতে পৌঁছেছে। আজ শনিবার বেলা ১২টার দিকে পূর্ব মাদারবাড়ি এলাকায় তার মরদেহটি এসে পৌঁছে।

জানা গেছে, এ সময় মরহুমের মরদেহটি তার মামা মো. হালীম রোহানির কাছে হস্তান্তর করেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এদিকে আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধা জানাতে সকাল ১০টা থেকেই তাঁর নানাবাড়িতে হাজির হতে থাকে ভক্তরা। এ সময় সেখানে অনেকেই স্মৃতিচারণ করেন।

পারিবারিক সূত্রে আরো জানা গেছে, বিকেল ৩টায়  নগরের দামপাড়ায় জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে আইয়ুব বাচ্চুর মরদেহ নেয়া হবে। সেখানে শ্রদ্ধা জানাবেন তার ভক্তকূল ও সর্বস্তরের মানুষ। এরপর বাদ আছর জমিয়তুল ফালাহ মসজিদ মাঠে চতুর্থ নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে চৈতন্যগলি কবরস্থানে তাঁর মায়ের কবরের পাশে তিনি চিরনিদ্রায় শায়িত হবেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার আইয়ুব বাচ্চু মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।  

উত্তরণবার্তা/এআর
 



তিন মন্ত্রণালয়ে নতুন সচিব

  জানুয়ারী ২০, ২০১৯

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৬

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫১৯

পুরনো খবর