সংসদ অধিবেশন শুরু     কৃষিতে বাংলাদেশ এখন বিশ্বে উদাহরণ : কৃষিমন্ত্রী     যে সরকারই আসুক ভারত-বাংলাদেশ সম্পর্ক সবসময় ভালো থাকবে : ড. গওহর রিজভী     শিক্ষাখাতে প্রয়োজনীয় অর্থবরাদ্দে সরকার বদ্ধপরিকর : শিক্ষামন্ত্রী     ঢাকাস্থ শ্রীলংকার দূতাবাসে শোক বইয়ে স্বাক্ষর করছেন পররাষ্ট্রমন্ত্রী     সিপিডি’র বক্তব্য অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য : তথ্যমন্ত্রী     জায়ানের পরিবারের প্রতি সান্ত্বনা জানাতে শেখ সেলিমের বাসায় প্রধানমন্ত্রী     জায়ানকে শেষবারের মতো দেখতে বনানীতে শেখ হাসিনা    

ওসিসহ ৬ পুলিশের বিরুদ্ধে আদালতে অভিযোগ

  অক্টোবর ১৯, ২০১৮     ৬৩     ৫:৩৩ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চট্টগ্রাম নগর পুলিশের আকবর শাহ থানার ওসি জসীম উদ্দীনসহ ছয় পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে অভিযোগ দায়ের করেছেন রুবি বেগম নামে এক নারী।

রুবি আক্তার তার স্বামী আবুল কাশেম প্রকাশ আলমগীরকে অস্ত্র মামলায় ফাঁসিয়ে দেয়া এবং ক্ষমতার অপব্যবহারের অভিযোগ এনে বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর বিশেষ জজ আকবর হোসেন মৃধার আদালতে অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত অন্যরা হলেন- আকবর শাহ থানার এসআই মো. আলাউদ্দীন, এসআই আশহাদুল ইসলাম, এএসআই সাইফুল ইসলাম, এএসআই আবু বকর ছিদ্দিক ও কনস্টেবল মো. নুরুল আলম।

নগরীর ফিরোজশাহ কলোনী এলাকার মো. আবুল কাশেম প্রকাশ আলমগীরের কাছ থেকে চাঁদা না পেয়ে অস্ত্র মামলায় ফাঁসিয়ে কারাগারে পাঠানোর অভিযোগ আনা হয়েছে আদালতে।

বাদীপক্ষের আইনজীবী ফজলুল করিম ভুইয়া আদালতে অভিযোগ দায়েরের বিষয় নিশ্চিত করে বলেন, তারা আদালতে এজাহার জমা দিয়েছেন। অভিযোগের স্বপক্ষে সেখানে অনেক তথ্য-প্রমাণ উল্লেখ করা হয়েছে। এতে ছয় জনকে সাক্ষী করা হয়েছে। মামলার গ্রহণযোগ্যতার বিষয়ে আগামী ২৪ অক্টোবর শুনানির দিন ধার্য্য রেখেছেন আদালত।

উত্তরণবার্তা/এআর
 



সংসদ অধিবেশন শুরু

  এপ্রিল ২৪, ২০১৯

বিশ্বের শীর্ষ ১০ ধনী ক্রিকেটার

  এপ্রিল ২৪, ২০১৯     ৯২৯

যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫৬৮

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৭

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১৪

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৬

পুরনো খবর