তিন মন্ত্রণালয়ে নতুন সচিব     নানা কর্মসূচিতে শহীদ আসাদ দিবস পালিত     ভূমি ব্যবস্থাপনায় ঘুষ ও দুর্নীতি বন্ধে সহযোগিতার আহ্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী     এসএসসির এক মাস কোচিং সেন্টার বন্ধ     ভোট সুষ্ঠু না হলে ফখরুল সাহেব পাশ করলেন কিভাবে: কাদের     মাদকবিরোধী অভিযান জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর     নারায়ণগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে নিহত ৪     প্রধানমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যাচ্ছেন আজ    

ওসিসহ ৬ পুলিশের বিরুদ্ধে আদালতে অভিযোগ

  অক্টোবর ১৯, ২০১৮     ৫০     ৫:৩৩ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : চট্টগ্রাম নগর পুলিশের আকবর শাহ থানার ওসি জসীম উদ্দীনসহ ছয় পুলিশ সদস্যের বিরুদ্ধে আদালতে অভিযোগ দায়ের করেছেন রুবি বেগম নামে এক নারী।

রুবি আক্তার তার স্বামী আবুল কাশেম প্রকাশ আলমগীরকে অস্ত্র মামলায় ফাঁসিয়ে দেয়া এবং ক্ষমতার অপব্যবহারের অভিযোগ এনে বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর বিশেষ জজ আকবর হোসেন মৃধার আদালতে অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত অন্যরা হলেন- আকবর শাহ থানার এসআই মো. আলাউদ্দীন, এসআই আশহাদুল ইসলাম, এএসআই সাইফুল ইসলাম, এএসআই আবু বকর ছিদ্দিক ও কনস্টেবল মো. নুরুল আলম।

নগরীর ফিরোজশাহ কলোনী এলাকার মো. আবুল কাশেম প্রকাশ আলমগীরের কাছ থেকে চাঁদা না পেয়ে অস্ত্র মামলায় ফাঁসিয়ে কারাগারে পাঠানোর অভিযোগ আনা হয়েছে আদালতে।

বাদীপক্ষের আইনজীবী ফজলুল করিম ভুইয়া আদালতে অভিযোগ দায়েরের বিষয় নিশ্চিত করে বলেন, তারা আদালতে এজাহার জমা দিয়েছেন। অভিযোগের স্বপক্ষে সেখানে অনেক তথ্য-প্রমাণ উল্লেখ করা হয়েছে। এতে ছয় জনকে সাক্ষী করা হয়েছে। মামলার গ্রহণযোগ্যতার বিষয়ে আগামী ২৪ অক্টোবর শুনানির দিন ধার্য্য রেখেছেন আদালত।

উত্তরণবার্তা/এআর
 



তিন মন্ত্রণালয়ে নতুন সচিব

  জানুয়ারী ২০, ২০১৯

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৬

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫১৯

পুরনো খবর