তিন মন্ত্রণালয়ে নতুন সচিব     নানা কর্মসূচিতে শহীদ আসাদ দিবস পালিত     ভূমি ব্যবস্থাপনায় ঘুষ ও দুর্নীতি বন্ধে সহযোগিতার আহ্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী     এসএসসির এক মাস কোচিং সেন্টার বন্ধ     ভোট সুষ্ঠু না হলে ফখরুল সাহেব পাশ করলেন কিভাবে: কাদের     মাদকবিরোধী অভিযান জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর     নারায়ণগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে নিহত ৪     প্রধানমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যাচ্ছেন আজ    

এএসপি মিজান হত্যায় প্রতিবেদন ১৫ নভেম্বর

  অক্টোবর ১৭, ২০১৮     ৬৪     ৫:৩৬ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : হাইওয়ে রেঞ্জের সাভার সার্কেলের পুলিশের সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান তালুকদার হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ১৫ নভেম্বর ধার্য করেছেন আদালত।

আজ বুধবার মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (পশ্চিম) ইন্সপেক্টর সিরাজুল ইসলাম প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম দিদার হোসাইন প্রতিবেদন দাখিলের নতুন এ তারিখ ঠিক করেন।

প্রসঙ্গত, গত বছরের ২১ জুন রাজধানীর রূপনগর থানার মিরপুর বেড়িবাঁধের রাস্তার পাশ থেকে এএসপি মিজানুর রহমান তালুকদারের লাশ উদ্ধার করা হয়। ওই দিন রাতেই নিহতের ছোট ভাই মাসুম তালুকদার রূপনগর থানায় একটি মামলা করেন। মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়।

উত্তরণবার্তা/এআর






 



তিন মন্ত্রণালয়ে নতুন সচিব

  জানুয়ারী ২০, ২০১৯

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৬

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫১৯

পুরনো খবর