তিন মন্ত্রণালয়ে নতুন সচিব     নানা কর্মসূচিতে শহীদ আসাদ দিবস পালিত     ভূমি ব্যবস্থাপনায় ঘুষ ও দুর্নীতি বন্ধে সহযোগিতার আহ্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী     এসএসসির এক মাস কোচিং সেন্টার বন্ধ     ভোট সুষ্ঠু না হলে ফখরুল সাহেব পাশ করলেন কিভাবে: কাদের     মাদকবিরোধী অভিযান জোরদারের নির্দেশ প্রধানমন্ত্রীর     নারায়ণগঞ্জে প্রাইভেটকার খাদে পড়ে নিহত ৪     প্রধানমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যাচ্ছেন আজ    

মাধবদীর জঙ্গি আস্তানা এলাকায় ১৪৪ ধারা

  অক্টোবর ১৭, ২০১৮     ৬০     ৫:৪৮ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নরসিংদীর শেখেরচরের ভগীরথপুর এলাকার জঙ্গি আস্তানায় অভিযান শেষে দুইজনের লাশ উদ্ধারের পর মাধবদীতে জঙ্গি আস্তানা সন্দেহে আরেকটি বাড়ি ঘিরে রেখেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

মাধবদী পৌর এলাকার ছোট গদাইরচর (গাংপার) মহল্লার সাত তলা বাড়িটিতে অভিযানের প্রস্তুতি নেয়া হচ্ছে। এদিকে, ওই এলাকায় সাধারণ মানুষের চলাচল নিয়ন্ত্রণে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

স্থানীয় আফজাল হোসেনের মালিকানাধীন এই সাততলা বাড়িটি সোমবার রাত সাড়ে ৮টা থেকে ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, ১৪৪ ধারা জারির পর থেকে পুরো এলাকায় সতর্ক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। মহল্লার কেউ যেন বাড়ির বাইরে বের না হন এবং বাড়ির দরজা জানালা বন্ধ করে রাখেন সে বিষয়ে পুলিশের পক্ষ থেকে নির্দেশ দেয়া হয়েছে। সাংবাদিকসহ কেউ যেন কোনো বাড়ির ছাদে না উঠেন সে ব্যাপারে মাইকিং করা হচ্ছে। পাশাপাশি এই এলাকার দোকানপাট ও শিক্ষা প্রতিষ্ঠানসহ সব ধরনের প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

এর আগে মঙ্গলবার সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়নের ভগীরথপুর এলাকার একটি পাঁচতলা বাড়িতে সকাল ১০টা থেকে ছয় ঘণ্টার অপারেশন ‘গর্ডিয়ান নট’ চালানো হয়। অভিযান শেষে একটি আগ্নেয়াস্ত্রসহ এক নারী ও এক পুরুষের লাশ উদ্ধার করা হয়।

উত্তরণবার্তা/এআর






 



তিন মন্ত্রণালয়ে নতুন সচিব

  জানুয়ারী ২০, ২০১৯

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৬

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫১৯

পুরনো খবর