হাফসেঞ্চুরির পর এবার সাকিবের পাঁচ উইকেট     সাকিব নৈপুণ্যে আফগানদের বিপক্ষে টাইগারদের দাপুটে জয়     ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা     শিক্ষা সেবা সহজ করতে পদ্ধতিগত পরিবর্তন আনা হবে : শিক্ষামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী     বাজেটের ১৪.২১ শতাংশ সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর জন্য বরাদ্দ : পরিকল্পনামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী     এ বছর সীমান্তে ৭২৮,৭৫,৪২,৪৩৫ টাকা মূল্যের চোরালানী পণ্য আটক হয়েছে : স্বারাষ্ট্রমন্ত্রী    

পবিপ্রবিতে স্নাতক ভর্তি পরীক্ষা ১০ ও ১১ ডিসেম্বর

  অক্টোবর ১২, ২০১৮     ১১৬     ১:০৩ পূর্বাহ্ন     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১০ ডিসেম্বর এবং ‘বি’ ও ‘সি’ ইউনিটের পরীক্ষা ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

এ সংক্রান্ত আবেদন প্রক্রিয়া ১০ অক্টোবর শুরু হয়ে এবং ২০ নভেম্বর বিকাল সাড়ে ৪টা পর্যন্ত চলবে। এসএসসি ও এইচএসসির ফলাফলের ওপর ভিত্তি করে পবিপ্রবির ‘এ’ ইউনিটের মোট আসন সংখ্যার ১০ গুণ শিক্ষার্থীকে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেয়া হবে।

শিওর ক্যাশ, রকেট ও বিকাশের মাধ্যমে আবেদন ফি পরিশোধের ব্যবস্থা রয়েছে। দুর্ভোগ এড়াতেই নতুন এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিস্তারিত তথ্য ওয়েবসাইটে পাওয়া যাবে।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর