মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

পবিপ্রবিতে স্নাতক ভর্তি পরীক্ষা ১০ ও ১১ ডিসেম্বর

  অক্টোবর ১২, ২০১৮     ৩১     ১০:২৩ পূর্বাহ্ন     শিক্ষা
--

উত্তরণবার্তা প্রতিবেদক: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ১০ ডিসেম্বর এবং ‘বি’ ও ‘সি’ ইউনিটের পরীক্ষা ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

এ সংক্রান্ত আবেদন প্রক্রিয়া ১০ অক্টোবর শুরু হয়ে এবং ২০ নভেম্বর বিকাল সাড়ে ৪টা পর্যন্ত চলবে। এসএসসি ও এইচএসসির ফলাফলের ওপর ভিত্তি করে পবিপ্রবির ‘এ’ ইউনিটের মোট আসন সংখ্যার ১০ গুণ শিক্ষার্থীকে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেয়া হবে।

শিওর ক্যাশ, রকেট ও বিকাশের মাধ্যমে আবেদন ফি পরিশোধের ব্যবস্থা রয়েছে। দুর্ভোগ এড়াতেই নতুন এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিস্তারিত তথ্য ওয়েবসাইটে পাওয়া যাবে।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৯

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২২৫

পুরনো খবর