চাকরির সুযোগ সৃষ্টিতে বিশ্ব ব্যাংক বাংলাদেশকে ২৫০ মিলিয়ন ডলার দেবে     আগামীকাল শহীদ বুদ্ধিজীবী দিবস     সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় ১০ বছরে ৩ কোটি ৮৭ লাখ লোকের কর্মসংস্থান     নোয়াখালী জেলায় যুবলীগ নেতা হত্যার ঘটনায় ৩৬১ জনকে আসামী করে মামলা     নোয়াখালী জেলা প্রশাসক এর উদ্যেগে পরিত্যক্ত জায়গায় নির্মাণ হচ্ছে দৃষ্টি নন্দন ডিসি পার্ক     ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে আওয়ামী লীগ     বিএনপি দুর্বল বলেই মাঠে নামতে ভয় পায়: ওবায়দুল কাদের     স্বাধীনতার শত্রুদের উচিত জবাব নৌকায় ভোট    

২৫ হাজার রোহিঙ্গা পরিবারের জন্য ভাসানচর প্রস্তুত : ত্রাণমন্ত্রী

  অক্টোবর ১১, ২০১৮     ৫৩     ৬:১০ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ রোহিঙ্গা পুনর্বাসনের জন্য নোয়াখালীর ভাসানচরের বিপুল অংশ প্রস্তুত করা হয়েছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। ২৫ হাজার রোহিঙ্গা পরিবারকে ভাসানচরে নেওয়ার প্রস্তুতি শেষ হয়েছে বলে জানিয়েছেন মন্ত্রী।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ত্রাণমন্ত্রী বলেন, সব রেডি, প্রধানমন্ত্রী যেদিন বলবেন, সেদিনই। আমরা প্রস্তুত।

অল্প সময়ে ভাসানচর প্রস্তুত করায় বাংলাদেশ নৌবাহিনীকে ধন্যবাদ জানান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

সব মিলিয়ে সেখানে এক লাখ রোহিঙ্গাকে অস্থায়ীভাবে নেওয়ার কাজ চলছে বলেও জানান তিনি।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের অধীনে সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে ২ হাজার ৩১২ কেটি টাকার এ প্রকল্প বাস্তবায়ন করছে বাংলাদেশ নৌবাহিনী। সম্পূর্ণ সরকারি অর্থায়নের এ প্রকল্পের কাজ ২০১৯ সালের নভেম্বরের মধ্যে শেষ করার লক্ষ্য নির্ধারিত আছে।
(উত্তরণ/আইস)



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৪৬

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৭৩

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪২৬

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪০৫

পুরনো খবর