আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ডিএমপি’র নিরাপত্তামূলক কর্মসূচি     মাদক নিয়ন্ত্রণে সবাইকে এগিয়ে আসতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী     বিশ্ব ব্যাংকের সহায়তায় নৌপথ ও স্থলবন্দরগুলো আরো বেশি গতিশীল হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী     শহীদ মিনারে নিরাপত্তা নিয়ে কোনো শঙ্কা নেই: র‍্যাব ডিজি     রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ দম্পতি গ্রেপ্তার     মহান শহীদ দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি     ইউনিয়ন পর্যায়ে স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা রয়েছে : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী     সড়ক নির্মাণে গুণগতমান সুরক্ষার ওপর গুরুত্বারোপ সেতুমন্ত্রীর    

শেখ হাসিনা না থাকলে আ. লীগ ক্ষমতায় আসতো না: গণপূর্তমন্ত্রী

  অক্টোবর ১১, ২০১৮     ৭৩     ১:০৭ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে আওয়ামী লীগ কোনো দিন ক্ষমতায় আসতো না বলে মন্তব্য করেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

তিনি বলেন, ২১ বছর পর আমরা ক্ষমতায় আসি। যদি বঙ্গবন্ধু কন্যা ঢাকা না আসতেন তাহলে আমরা কোনো দিনও ক্ষমতায় আসতে পারতাম না।

আজ বৃ্হস্পতিবার জাতীয় প্রেসক্লাবে আওয়ামী লীগের সাবেক নেতা অধ্যাপক পুলিন দে ও আতাউর রহমান কায়সারের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, কেউ চিরদিন থাকে না। আমরাও থাকব না। সুতরাং সঠিক সময়ে সঠিক কাজটি করতে হবে৷

তিনি বলেন, আমাদের নেত্রীর বড় একটা গুণ হচ্ছে ক্ষমা করা ৷ যারা এক সময় বঙ্গবন্ধুর নাম নিতেন না, শেখ মুজিব বলে ডাকতেন তারাও আজ খুব ভাল আছে।এটা রাজনীতির বড় একটি গুণ।

জিয়া যখন ক্ষমতায় আসে তখন চারদিকে অরাজক পরিস্থিতি সৃষ্টি হয়। আমি ঢাকা চলে আসি। চট্টগ্রামে থাকতে পারিনি। কায়সার চট্টগ্রাম ছিলেন। তিনি অনেক নির্যাতন ভোগ করেন।

তিনি আরো বলেন, আজকে দেশ যে অবস্থানে চলে গেছে শেখ হাসিনা না থাকলে সেটা কখনো সম্ভব হতো না। কল্পনাও করা যায় না৷ ভারত অনেক ক্ষেত্রে আমাদের অনুসরণ করছে ৷ এগুলো সব প্রধানমন্ত্রীর অবদান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

উত্তরণবার্তা/এআর



আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬২৮

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩১৫

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ২৮৯

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৭০

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪১

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১৪৯

মিয়ানমার ফিরেছে ৮ পরিবার

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ১৩৫

বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১২০

মুখরোচক শাহী কাঠি কাবাব

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ৯১

পুরনো খবর