যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ফুল-ফল-মিষ্টি পাঠালেন প্রধানমন্ত্রী     নির্বাচনী পরিবেশ নিয়ন্ত্রণে আছে, ভোট সুষ্ঠু হবে: সিইসি     বাংলাদেশের সঙ্গে রেল যোগাযোগ বাড়াতে চায় ভারত : সুষমা স্বরাজ     পর্তুগালে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৪     বিজয় দিবসে রাজধানীতে বিশেষ নিরাপত্তা     মহান বিজয় দিবস     বিজয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা     ১৬ ডিসেম্বর বিজয় ও মুক্তিযোদ্ধার স্বপ্ন    

শেখ হাসিনা না থাকলে আ. লীগ ক্ষমতায় আসতো না: গণপূর্তমন্ত্রী

  অক্টোবর ১১, ২০১৮     ৫০     ১:০৭ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা না থাকলে আওয়ামী লীগ কোনো দিন ক্ষমতায় আসতো না বলে মন্তব্য করেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

তিনি বলেন, ২১ বছর পর আমরা ক্ষমতায় আসি। যদি বঙ্গবন্ধু কন্যা ঢাকা না আসতেন তাহলে আমরা কোনো দিনও ক্ষমতায় আসতে পারতাম না।

আজ বৃ্হস্পতিবার জাতীয় প্রেসক্লাবে আওয়ামী লীগের সাবেক নেতা অধ্যাপক পুলিন দে ও আতাউর রহমান কায়সারের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, কেউ চিরদিন থাকে না। আমরাও থাকব না। সুতরাং সঠিক সময়ে সঠিক কাজটি করতে হবে৷

তিনি বলেন, আমাদের নেত্রীর বড় একটা গুণ হচ্ছে ক্ষমা করা ৷ যারা এক সময় বঙ্গবন্ধুর নাম নিতেন না, শেখ মুজিব বলে ডাকতেন তারাও আজ খুব ভাল আছে।এটা রাজনীতির বড় একটি গুণ।

জিয়া যখন ক্ষমতায় আসে তখন চারদিকে অরাজক পরিস্থিতি সৃষ্টি হয়। আমি ঢাকা চলে আসি। চট্টগ্রামে থাকতে পারিনি। কায়সার চট্টগ্রাম ছিলেন। তিনি অনেক নির্যাতন ভোগ করেন।

তিনি আরো বলেন, আজকে দেশ যে অবস্থানে চলে গেছে শেখ হাসিনা না থাকলে সেটা কখনো সম্ভব হতো না। কল্পনাও করা যায় না৷ ভারত অনেক ক্ষেত্রে আমাদের অনুসরণ করছে ৷ এগুলো সব প্রধানমন্ত্রীর অবদান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।

উত্তরণবার্তা/এআর



সাফল্যে রঙিন বছর

  ডিসেম্বর ১৬, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৯৫২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৬৮০

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৪৩৮

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২৪১১

পুরনো খবর