প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ     মণ্ডপে মণ্ডপে বিদায়ের সুর, আজ শুভ বিজয়া দশমী     চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী ট্রেন লাইনচ্যুত     মহানবীর (সা.) রওজা জিয়ারত করলেন প্রধানমন্ত্রী     সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     শারদীয় দূর্গা পূজার আজ মহা নবমী     বাংলাদেশের উন্নয়ন কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শহীদ শেখ রাসেলের জন্মদিন আজ    

বান্দরবানে আগুনে ১৮ দোকান পুড়ে ছাই, দগ্ধ ৬

  অক্টোবর ১১, ২০১৮     ১৪     ১:৪২ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বান্দরবানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনে পুড়েছে ১৮টি দোকানঘর। এ সময় ছয়জন দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার ভোরে শহরের ক্যাচিংঘাটা বাজারে এ ঘটনা ঘটে।

দমকল বাহিনী ও স্থানীয়রা জানান, জেলা শহরের ক্যাচিংঘাটা বাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখায় পুড়ে গেছে ১৪টি ব্যবসা প্রতিষ্ঠান এবং ৪টি বসতবাড়ি। ক্ষতিগ্রস্ত হয়েছে আরও বেশ কয়েকটি দোকান ও বসতবাড়ি।

খবর পেয়ে বান্দরবান ও সাতকানিয়ার ৩টি ইউনিটসহ স্থানীয়রা দীর্ঘ দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় আগুনে দগ্ধ হয়ে আহত হয়েছে ছয়জন।

আহতরা হলেন- জেসমিন আক্তার, মো. আনিসুর রহমান, মো. জাহাঙ্গীর, শাহাদাত, নওশাদ ও রনি দত্ত। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর জেসমিন আক্তারকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আগুনে ক্ষতির পরিমাণ ৪০ লাখ টাকা ছাড়িয়ে যাবে বলে ধারণা ব্যবসায়ীদের।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইদ্রিস জানান, দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। আগুনে ১৮টি দোকানঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। অগ্নিদগ্ধদের আহতাবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুনে ক্ষতির পরিমাণ এ মুহূর্তে বলা সম্ভব নয়। তদন্ত করে পরে জানানো হবে।

উত্তরণবার্তা/এআর



জিততেই এসেছে জিম্বাবুয়ে

  অক্টোবর ১৯, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪৮

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৬

পুরনো খবর