মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

সড়ক দুর্ঘটনায় এলজিইডি রংপুরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী নিহত

  অক্টোবর ১১, ২০১৮     ২৪     ১২:১৯ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে জিপ গাড়ির ধাক্কা লেগে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেন (৫৯) নিহত হয়েছেন।এসময় আহত হয়েছেন আরও একজন।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ সড়কে উচিতপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফজাল হোসেন নওগাঁর রানিনগর উপজেলার রাতোয়াল গ্রামের মৃত আহমেদ আলীর ছেলে।

দিনাজপুরের সিনিয়র সহকারী প্রকৌশলী মোহাম্মদ মুসা জানান, দিনাজপুরে জেলা প্রশাসক কার্যালয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সে যোগ দিতে জিপ গাড়িতে দিনাজপুর আসছিলেন প্রকৌশলী আফজাল হোসেন। পথে উচিতপুর নামক স্থানে আফজাল হোসেনকে বহনকারী জিপটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আফজার ও তার জিপচালকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক অতিরিক্ত প্রধান প্রকৌশলী আফজাল হোসেনকে মৃত বলে ঘোষণা করেন।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৯

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২২৫

পুরনো খবর