প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ     মণ্ডপে মণ্ডপে বিদায়ের সুর, আজ শুভ বিজয়া দশমী     চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী ট্রেন লাইনচ্যুত     মহানবীর (সা.) রওজা জিয়ারত করলেন প্রধানমন্ত্রী     সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     শারদীয় দূর্গা পূজার আজ মহা নবমী     বাংলাদেশের উন্নয়ন কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শহীদ শেখ রাসেলের জন্মদিন আজ    

সাংবাদিক জালাল উদ্দিন ও শিল্পী মিতাকে প্রধানমন্ত্রীর অনুদান

  অক্টোবর ১১, ২০১৮     ৩০     ১১:৩৪ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : চিকিৎসার জন্য আলোকচিত্র সাংবাদিক জালাল উদ্দিন হায়দার ও বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী মিতা হককে ৫০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে মিতা হক ও জালাল উদ্দিন হায়দারের কাছে যথাক্রমকে ৩০ ও ২০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন তিনি। এ সময় শেখ হাসিনা আরও ছয়জনকে তাদের ভরণ-পোষণ ও চিকিৎসার জন্য মোট ৮৫ লাখ টাকা এবং একটি প্রতিষ্ঠানকে ১০ লাখ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করেন।

গত ১৯ জুলাই শিল্পী মিতা হককে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। তার মেয়ে ফারহিন খান জয়িতা জানান, মিতা হকের অবস্থা এখন কিছুটা ভালো। তাকে আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়েছে। দীর্ঘ দিন ধরেই কিডনির সমস্যায় ভুগছেন এই শিল্পী।

চিকিৎসকরা জানান, তিনি নিউমোনিয়া ও ডেঙ্গু জ্বরেও আক্রান্ত হন। এরপর থেকেই তার চিকিৎসা চলছে।

দেশবরেণ্য সংগীতশিল্পী মিতা হক অভিনেতা খালেদ খানের স্ত্রী। তার চাচা দেশের সাংস্কৃতিক আন্দোলনের অগ্রপথিক ও রবীন্দ্র গবেষক ওয়াহিদুল হক। তার মেয়ে জয়িতাও রবীন্দ্রসংগীত শিল্পী। এ ছাড়া মিতা হক বিভিন্ন সময়ে জাতীয় রবীন্দ্র সম্মিলন, ছায়ানটসহ বেশ কিছু সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন।

উত্তরণবার্তা/এআর



জিততেই এসেছে জিম্বাবুয়ে

  অক্টোবর ১৯, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪৮

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৬

পুরনো খবর