মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

নোয়াখালী জেলায় আন্দোলনের নামে কোন বিশৃঙ্খলা করলে কোন ছাড় দেয়া হবেনা

  অক্টোবর ১১, ২০১৮     ২৭৪     ১১:০৯ পূর্বাহ্ন     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক :  নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ২১ আগস্ট গ্রেনেড হামলা রায় ঘোষণা কে উপলক্ষ্যে মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ । বুধবার বিকালে শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি । তিনি বলেন,দীর্ঘ ১৪ বছর পর বহুল আলোচিত গ্রেনেড হামলার রায় ঘোষিত হওয়ায় জনমনে স্বস্তির নিঃশ্বাস,জনগন আনন্দিত । এসময় তারেক জিয়ার বিষয়ে বলেন,সে কত মানুষ আর মারবে ? ২১ আগস্ট গ্রেনেড হামলা আমার নেত্রীর উপর চালিয়ে আমার নেত্রীকে হত্যা করার চেষ্টা করেছে সে ।

 আল্লাহর রহমতে তিনি বেঁচে গেলেও আইভি রহমানসহ নিহত-আহত হয়েছে অসংখ্য নেতাকর্মী। আহতরা এখনো তার ক্ষত বয়ে বেড়াচ্ছে। এই তারেক জিয়ার কারণে সে এখন নিজে তো ফেঁসেছে তার নেতাকর্মীদেরও ফাঁসির কাঠগড়ায় উঠিয়েছে । আমরা চাই তারেক জিয়ার ফাঁসি হোক,তা না হলে সে আরো বহুপ্রাণ কেড়ে নিবে । তারেক জিয়ার কারণে বিএনপির নেতাকর্মী আজ মাঠে নামেনি । তিনি আরো বলেন,নোয়াখালী শহর শান্তির শহর,কেউ এখানে ন্দোলনের নামে বিশৃংখলা করলে কাউকে ছাড় দেওয়া হবে না ।

 জামায়াত-বিএনপি যেন নাশকতা করতে না পারে এ বিষয়ে সতর্ক থাকার জন্য তিনি  তাকর্মীদের আহ্বান জানান। এ সময় আরো বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও নোয়াখালী পৌরসভার সুযোগ্য মেয়র শহীদ উল্ল্যাহ খাঁঁন সোহেল, জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট, যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব, নাজমুল আলম মঞ্জু, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান,সাধারণ সম্পাদক আবুল হাসনাত আরমানসহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীরা ।  সমাবেশের পূর্বে একটি বিশাল মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

উত্তরণবার্তা/দীন/নাছির

 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৯

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২২৫

পুরনো খবর