মেট্রোরেলে আরামদায়ক যাতায়াতে যানজটের কষ্টটা সহ্য করুণ : প্রধানমন্ত্রী     ভারতে নতুন মন্ত্রিসভা নিয়ে জল্পনা     চালু হলো বিরতিহীন ট্রেন ‘পঞ্চগড় এক্সপ্রেস’     দ্বিতীয় মেঘনা, গোমতী সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী     বসলো ১৩ তম স্প্যান, দৃশ্যমান পদ্মাসেতুর ১৯৫০ মিটার     নজরুলজয়ন্তী আজ     প্রধানমন্ত্রী ২য় মেঘনা-গোমতী সেতু উদ্বোধন করবেন আজ     ঢাকা-পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন সকালে    

নয়াপল্টনে বিএনপি কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ

  অক্টোবর ১০, ২০১৮     ৮৯     ৭:৩৫ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক: নারকীয় সেই ২১ আগস্টের গ্রেনেড হামলার রায় কেন্দ্র করে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ। আজ বুধবার সকাল সোয়া ৮টার দিকে অতিরিক্ত পুলিশ বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান নেয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা জোনের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার বলেন, গ্রেনেড হামলা মামলার রায় কেন্দ্র করে যাতে কোনোরকম অপ্রীতিকর ঘটনা না ঘটে, সে জন্য নিরাপত্তার স্বার্থে নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের পাশে আইনশৃঙ্খলা বাহিনীর কিছু অতিরিক্ত সদস্য রাখা হয়েছে।

এ ছাড়া কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জলকামানসহ রাখা হয়েছে পুলিশ ভ্যান। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, তারা যে কোনো অপতৎপরতা ও ধ্বংসাত্মক কর্মকাণ্ডের বিরুদ্ধে তৎপর রয়েছেন।

এদিকে কেন্দ্রীয় কার্যালয় এলাকায় দলটির কোনো নেতাকর্মীকে দেখা যায়নি। কার্যালয়ের ভেতরে সংবাদকর্মী ছাড়া কেউ নেই।

উত্তরণবার্তা/এআর
 



মানুষের সমান বোয়াল মাছ

  মে ১৯, ২০১৯     ৫১৪

মাত্র ৫ দিনে ওজন কমাবে আলু

  মে ১৮, ২০১৯     ৩১৩

পুরনো খবর