প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ     মণ্ডপে মণ্ডপে বিদায়ের সুর, আজ শুভ বিজয়া দশমী     চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী ট্রেন লাইনচ্যুত     মহানবীর (সা.) রওজা জিয়ারত করলেন প্রধানমন্ত্রী     সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     শারদীয় দূর্গা পূজার আজ মহা নবমী     বাংলাদেশের উন্নয়ন কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শহীদ শেখ রাসেলের জন্মদিন আজ    

শ্রীদেবী হতে রাকুলের প্রস্তুতি

  অক্টোবর ০৮, ২০১৮     ১৯৫     ১১:২৮ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : ভারতীয় বরেণ্য অভিনয়শিল্পী, প্রযোজক ও পরিচালক নান্দামুরি তারকা রামা রাও। এনটিআর নামেই তিনি বেশি পরিচিত। ১৯৯৬ সালে না ফেরার দেশে চলে যান বর্ষীয়ান এই অভিনেতা। তার জীবনী নিয়ে নির্মিত হচ্ছে ‘এনটিআর’ সিনেমা। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ জাগারলামুড়ি(কৃষ)।

সিনেমাটিতে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর চরিত্রে অভিনয় করছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। এনটিআর-এর জীবনীতে অভিনয়ের সুযোগ পেয়ে খুবই উচ্ছ্বসিত রাকুল।

এ প্রসঙ্গে রাকুল প্রীত সিং বলেন, ‘সিনেমাটির অংশ হতে পেরে উচ্ছ্বসিত ও গর্বিত। আমি শ্রীদেবী ম্যামের চরিত্রে অভিনয় করছি। শ্রীদেবী ম্যামের চরিত্রটি ফুটিয়ে তোলাই এখন আমার দায়িত্ব। যা আমার জন্য খুবই চ্যালেঞ্জিং।’

চরিত্রটি ফুটিয়ে তুলতে নানাভাবে নিজেকে প্রস্তুত করছেন রাকুল। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘চরিত্রটি রূপায়নের জন্য শ্রীদেবী ম্যামের সিনেমা দেখছি। তার অভিব্যক্তি আয়ত্ব করার চেষ্টা করছি। আর কিছু মানুষের সঙ্গে সাক্ষাৎ করছি, যারা শ্রীদেবী ম্যামের বর্ণাঢ্য জীবনের বিষয়ে সবকিছু জানেন।’

এনটিআর-এর জীবনে শ্রীদেবী গুরুত্বপূর্ণ একটি অংশ। শ্রীদেবীর বয়স যখন ১৪ বছর তখন এনটিআর-এর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন। প্রায় ১৪টি জনপ্রিয় সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন এনটিআর ও শ্রীদেবী। এজন্য এ সিনেমায় তাদের দেখানোর বিষয়টি নিয়ে পরিচালক কৃষকে গভীরভাবে ভাবতে হচ্ছে বলেও প্রতিবেদনে জানানো হয়েছে।

বহুল প্রতীক্ষিত এ সিনেমায় বিদ্যা বালানও অভিনয় করছেন। এর মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় অভিষেক ঘটবে তার। ইতোমধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। ‘কাথানায়াকুড়ু’ ও ‘মহানায়াকুড়ু’ নামে দুটি ভাগে মুক্তি পাবে সিনেমাটি। ২০১৯ সালের ৯ জানুয়ারি মুক্তি পাবে প্রথম অংশ এবং একই বছরের ২৪ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় অংশ।

কাজের দিক থেকে তামিল ভাষার ‘এনজিকে’, ‘কার্থি ১৭’, ‘এসকে ১৪’ ও বলিউডের নাম ঠিক না হওয়া একটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রাকুল। বলিউডের এ সিনেমায় অজয় দেবগনের সঙ্গে অভিনয় করছেন এই অভিনেত্রী।

উত্তরণবার্তা/এআর



জিততেই এসেছে জিম্বাবুয়ে

  অক্টোবর ১৯, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪৮

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৬

পুরনো খবর