স্পিকারের সঙ্গে ইউএনডিপি’র প্রতিনিধিদলের সাক্ষাৎ     সংসদে আজ ওজন ও পরিমাপ মানদন্ড বিল, ২০১৮ পাস     ৩৫টি ড্রেজার কিনতে ৪,৪৮৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন     মিয়ানমারের ৫ জেনারেলের বিরুদ্ধে অবরোধ আরোপ অস্ট্রেলিয়ার     ব্যারিস্টার মইনুলের গ্রেফতারে রাজনীতির সম্পর্ক নেই: নাসিম     নির্বাচনকালীন সরকারের বিষয়ে সিদ্ধান্ত ২৬ অক্টোবর: সেতুমন্ত্রী     এশিয়ান হাইওয়ে নেটওয়ার্ক জোরদার করার উদ্যোগ     বাংলাদেশে গণতান্ত্রিক প্রক্রিয়াকে সমর্থন করে যুক্তরাষ্ট্র :মার্কিন উপ-সহকারী মন্ত্রী    

নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় ২০ জন নিহত

  অক্টোবর ০৮, ২০১৮     ২১     ১১:১৪ পূর্বাহ্ন     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে একটি বড় লিমোজিন গাড়ি সড়ক দুর্ঘটনার কবলে পড়লে কমপক্ষে ২০ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ১৮ জন ওই গাড়ির যাত্রী এবং দুইজন পথচারী।

নিউ ইয়র্ক পুলিশ জানিয়েছে, শনিবার বিকেলে স্কোহারি শহরে এই দুর্ঘটনা ঘটে।

প্রথমে খবর আসে যে, লিমোজিনটি যাত্রী নিয়ে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল। তবে পরে পুলিশ নিশ্চিত করেছে যে, নিহতরা একটি জন্মদিনের অনুষ্ঠানে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, এসইউভি-স্টাইলের লিমোজিনটি প্রথমে একটি জাংশনে ঢুকে পড়ে আরেকটি গাড়িকে আঘাত করে। পরে সেটি পার্শ্ববর্তী গাড়ি পার্কিংয়ের স্থানের পাশে থাকা দোকানে ঢুকে লোকজনের ওপর উঠে যায়।

কী কারণে এই দুর্ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

নিহতদের নাম-পরিচয় এখনো আনুষ্ঠানিকভাবে জানা যায়নি। তবে দ্য নিউ ইয়র্ক টাইমস জানিয়েছে, নিহতদের মধ্যে চার বোন ও নববিবাহিত দুই দম্পতি রয়েছে। নিহতরা সবাই প্রাপ্তবয়স্ক।

তথ্য :  বিবিসি

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫৪

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮২

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯৬

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৭২

পুরনো খবর