স্পিকারের সঙ্গে ইউএনডিপি’র প্রতিনিধিদলের সাক্ষাৎ     সংসদে আজ ওজন ও পরিমাপ মানদন্ড বিল, ২০১৮ পাস     ৩৫টি ড্রেজার কিনতে ৪,৪৮৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন     মিয়ানমারের ৫ জেনারেলের বিরুদ্ধে অবরোধ আরোপ অস্ট্রেলিয়ার     ব্যারিস্টার মইনুলের গ্রেফতারে রাজনীতির সম্পর্ক নেই: নাসিম     নির্বাচনকালীন সরকারের বিষয়ে সিদ্ধান্ত ২৬ অক্টোবর: সেতুমন্ত্রী     এশিয়ান হাইওয়ে নেটওয়ার্ক জোরদার করার উদ্যোগ     বাংলাদেশে গণতান্ত্রিক প্রক্রিয়াকে সমর্থন করে যুক্তরাষ্ট্র :মার্কিন উপ-সহকারী মন্ত্রী    

এক্সেল টে‌লিকমের রি‌জিওনাল পার্টনার মিট

  অক্টোবর ০৭, ২০১৮     ৩৪     ১২:৩৯ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক : বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : আঞ্চলিক ব্যবসায়ীদের নিয়ে রি‌জিওনাল পার্টনার মিট শুরু করেছে দেশের সর্ববৃহৎ গ্লোবাল মোবাইল ব্র্যান্ড ডিস্ট্রিবিউটির কোম্পানি এক্সেল টে‌লিকম। উত্তরবঙ্গের জেলা রাজশাহী, রংপুর ও গাজীপুরে ইতিমধ্যে সম্মেলন শেষ করেছে কোম্পা‌নি‌টি। পর্যায়ক্রমে সারাদেশে সম্মেলন করবে কোম্পা‌নি‌টি।

এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর অপারেশনস মেজর আব্দুল্লাহ আল মনছুর ভূঞা বলেন, আমরা ইতিমধ্যে উত্তরবঙ্গের দুই‌টি জেলা রাজশাহী রংপুর এবং গাজীপুর জেলার ব্যবসায়ীদের নিয়ে সম্মেলন করেছি। পর্যায়ক্রমে সারাদেশে আমরা সম্মেলন করবো।

সম্মেলনের বিষয়ে বলেন, আগামী দিনে কি ধর‌নের মোবাইল বাজারে আসবে তার দিক নির্দেশনা এবং ব্যবসায়ীদের কোনো সমস্যা থাকলে সে বিষয়গু‌লো নি‌য়ে আ‌লোচনা ক‌রে সমাধান করা হয়।

প্রসঙ্গত, এক্সেল টে‌লিকম বাংলাদেশের মোবাইল ব্র্যান্ড সামসাং-এর ন্যাশনাল ডিস্ট্রিবিউটির। কোম্পা‌নি‌টি বাংলাদেশের স্বনামধন্য গ্রুপ অব কোম্পানজি লাববি গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান।

এই পার্টনার মিটের মূল প্র‌তিপাদ্য বিষয় ছিল ‘Move Ahead to Excellence’। সামসাং বাংলাদে‌শের চ্যানেল হেড চৌধুরী শরীফুল আহসান সম্মেলনে উপ‌স্থিত থেকে দিক নির্দেশনা দিয়েছেন। কোম্পা‌নি‌টির শীর্ষ কর্মকর্তারা অনুষ্ঠানগু‌লোতে উপ‌স্থিত ছি‌লেন।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫৪

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮২

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯৬

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৭২

পুরনো খবর