প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ     মণ্ডপে মণ্ডপে বিদায়ের সুর, আজ শুভ বিজয়া দশমী     চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী ট্রেন লাইনচ্যুত     মহানবীর (সা.) রওজা জিয়ারত করলেন প্রধানমন্ত্রী     সৌদি বাদশাহর সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ     শারদীয় দূর্গা পূজার আজ মহা নবমী     বাংলাদেশের উন্নয়ন কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা     শহীদ শেখ রাসেলের জন্মদিন আজ    

কত আয় করল আয়ুশ-ওয়ারিনার ‘লাভযাত্রী’?

  অক্টোবর ০৭, ২০১৮     ১০১     ১২:০০ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বলিউড অভিনেতা সালমান খান প্রযোজিত সিনেমা লাভযাত্রী। সকল বাধা কাটিয়ে গত শুক্রবার মুক্তি পেয়েছে সিনেমাটি। তবে দর্শক-সমালোচকদের মাঝে খুব একটা সাড়া ফেলতে পারেনি এটি।

এ সিনেমার মাধ্যমে পর্দায় অভিষেক হয়েছে সালমানের ভগ্নিপতি আয়ুশ শর্মা ও অভিনেত্রী ওয়ারিনা হুসেনের। পর্দায় এ নতুন জুটিকে নিয়ে অনেকেই আশাবাদী ছিলেন। তবে বক্স অফিসে প্রথম দিন মাত্র ২ কোটি রুপির মতো আয় করেছে সিনেমাটি।  

অন্যদিকে একই দিনে মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানা, রাধিকা আপ্তে ও টাবু অভিনীত সিনেমা আন্ধাধুন। সমালোচকদের বেশ প্রশংসা কুড়িয়েছে এটি। প্রথম দিনে সিনেমাটির আয় প্রায় ২.৫ কোটি রুপি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

আন্ধাধুন সিনেমার দৃশ্য


একটি প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে লাভযাত্রী সিনেমাটি। এর প্রেক্ষাপট ভারতের গুজরাট। সিনেমার গল্পে ওয়ারিয়া একজন প্রবাসী এবং নবরাত্রি উৎসবের সময় সে ভারতে আসে। এর সঙ্গে মিল রেখেই প্রথমে সিনেমাটির নাম লাভরাত্রি রাখা হয়েছিল। কিন্তু নবরাত্রির সঙ্গে মিল থাকায় তা হিন্দু ধর্মাবলম্বী অনুভূতিতে আঘাত করেছে দাবি করে সালমান খান ও সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্টদের বিরুদ্ধে অভিযোগ ও মামলা দায়ের হয়। পরে সিনেমাটির নাম পরিবর্তন করেন নির্মাতারা। লাভযাত্রী সিনেমাটি পরিচালনা করেছেন অভিরাজ মিনাওয়ালা।

অন্যদিকে একজন অন্ধ পিয়ানো বাদককে ঘিরে থ্রিলার ঘরানার গল্প নিয়ে নির্মিত সিনেমা আন্ধাধুন। এটির পরিচালনা করেছেন শ্রীরাম রাঘবন।

উত্তরণবার্তা/এআর



জিততেই এসেছে জিম্বাবুয়ে

  অক্টোবর ১৯, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪৮

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৫

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৬

পুরনো খবর