মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

অস্ট্রেলিয়া গেলেন সাকিব

  অক্টোবর ০৬, ২০১৮     ২০     ১১:২৬ পূর্বাহ্ন     ক্রীড়া
--

উত্তরণবার্তা  ক্রীড়া ডেস্ক : আঙুলের ইনফেকশনের কারণে মাঝপথেই শেষ হয়ে গিয়েছিল এশিয়া কাপ। দেশে ফিরে হাসপাতালে ভর্তি হয়ে আঙুল থেকে পুঁজ-রক্ত বের করতে হয়েছে সাকিব আল হাসানকে। ইনফেকশন কিছুটা নিয়ন্ত্রণে আসায় এবার অস্ত্রোপচারের পথে এগুচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার। অস্ত্রোপচার বিষয়ে মতামত নিতে গতকাল অস্ট্রেলিয়া গিয়েছেন সাকিব।
 
গতকাল রাত ১২টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে দেশ ছেড়েছেন তিনি। অস্ট্রেলিয়ার বিখ্যাত হ্যান্ড সার্জন গ্রেগ হয়-এর পরামর্শ নিবেন সাকিব। তারপরই ঠিক হবে কখন অস্ত্রোপচার হবে তার বাঁ হাতের কনিষ্ঠায়।
 
উল্লেখ্য, গত জানুয়ারিতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে পাওয়া চোট বয়ে বেড়াচ্ছেন বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক। ব্যথানাশক ইনজেকশন নিয়ে খেলেছেন নিদাহাস কাপ, আফগান সিরিজ, ওয়েস্ট ইন্ডিজ সফর ও সর্বশেষ এশিয়া কাপের চারটি ম্যাচ।
 
উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৯

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২২৮

পুরনো খবর