মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

মুক্তি পাচ্ছে মাহির ‘পবিত্র ভালোবাসা’

  অক্টোবর ০২, ২০১৮     ৩৪     ১১:৪৮ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মাহিয়া মাহি অন্য ধর্মের এক ছেলের সঙ্গে প্রেমের সর্ম্পকে জড়িয়েছেন। কিন্তু ধর্মীয় অনুশাসন আর সামাজিক নিয়মনীতির শিকলে দু’জনের ভালোবাসা বন্দি। তবে বাস্তব জীবনে নয়, ‘পবিত্র ভালোবাসা’ সিনেমায় এমন দৃশ্যে দেখা যাবে মাহিকে।

সিনেমাটি নির্মাণ করেছেন ‘খায়রুন সুন্দরী’ খ্যাত নির্মাতা একে সোহেল। এটি আগামী ৫ অক্টোবর সারাদেশে মুক্তি পাচ্ছে বলে নির্মাতা সূত্রে জানা যায়। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন রোকন।

এ সিনেমায় মাহি একজন মুসলিম মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। অন্যদিকে সিনেমার নায়ক রোকনকে হিন্দু ছেলের চরিত্রে দেখা যাবে। এরা দুজন দুজনকে ভালোবাসে। হিন্দু-মুসলিমের প্রেমের সম্পর্কের গল্প নিয়ে নির্মিত হয়েছে রোমান্টিক ঘরানার এই সিনেমা।

সিনেমার কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক সোহেল। এতে মাহি ছাড়াও অভিনয় করেছেন, সুচরিতা, মৌসুমীসহ অনেকে। সংগীতায়োজন করেছেন ইমন সাহা। সম্পাদনা করেছেন একরামুল হক।

উত্তরণবার্তা/এআর

 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৭৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৮৯

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২২৫

পুরনো খবর