আদালত অবমাননার দায়ে বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি     ১ নভেম্বর থেকে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সকল প্রস্তুতি সম্পন্ন : শিক্ষামন্ত্রী     আগামী নির্বাচনে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করা যাবে     ২০২১ সালের মধ্যে প্রতি ৫০ জনের জন্য একটি বিশুদ্ধ পানীয় জলের উৎস হবে     ২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল     খসড়া সম্প্রচার আইন-২০১৮ মন্ত্রিসভায় অনুমোদন     সফলতার পথে প্রধানমন্ত্রীর ‘বিনিয়োগ বিকাশ’ কর্মসূচি     দুর্গোত্সব শুরু আজ ষষ্ঠী    

আমলনামার ভিত্তিতেই আগামী নির্বাচনে মনোনয়ন : ওবায়দুল কাদের

  সেপ্টেম্বর ২৬, ২০১৮     ২৯     ৭:১৭ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলীয় প্রধান শেখ হাসিনার কাছে যে আমল নামা আছে তার ভিত্তিতেই আগামী নির্বাচনে মনোনয়ন দেয়া হবে।
দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘দলের মধ্যে বিভেদ সৃষ্টি করবেন না। ঘরের মধ্যে ঘর করবেন না। মশারির মধ্যে মশারি টাঙাবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যে আমলনামা আছে তার ভিত্তিতেই আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হবে।’ ওবায়দুল কাদের আজ দুপুরে রাজবাড়ী শহীদ খুশী রেলওয়ে ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি জিল্লুল হাকিম এমপির সভাপতিত্বে সভায় অন্যনের মধ্যে বক্তৃতা করেন মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল চৌধুরী নওফেল, জেলা পরিষদ চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার প্রমুখ। মন্ত্রী আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, সামনে নির্বাচন। দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করবেন। ব্যানার, ফেস্টুন, মোটর শোভাযাত্রা করে মনোনয়ন পাওয়া যাবে না। জনমত যার পক্ষে আছে শেখ হাসিনা তাকেই মনোনয়ন দেবেন।
বিএনপি মিথ্যার রাজনীতি করে উল্লেখ করে তিনি বলেন, রাজপথে কাউকে কোন সভা সমাবেশ করতে দেয়া হবেনা। আমরাও করবো না। রাজপথে কোন বিশৃঙ্খলার সৃষ্টি করলে আইন-শৃঙ্খলা বাহিনী সমুচিত জবাব দেবে। এর আগে মন্ত্রী পাংশার শিয়ালডাঙ্গি মোড়ে আহলাদিপুর-রাজবাড়ী-পাংশা-কুমারখালী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক (আর ৭১০) এর তালতলা হতে শিয়ালডাঙ্গি পর্যন্ত ৩৩দশমিক ৩৯০ কিলোমিটার সড়কাংশ প্রশস্তকরণ ও পুনঃ নির্মাণ কাজের উদ্বোধন করেন।

উত্তরণবার্তা/দীন



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৭৬

পুরনো খবর