মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

নোবিপ্রবিতে দেশরত্ন শেখ হাসিনার ৭১তম জন্মবার্ষিকীর সপ্তাহব্যাপী আয়োজনের উদ্বোধন

  সেপ্টেম্বর ২৫, ২০১৮     ২৯     ১:১৬ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা প্রতিবেদক: মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭১তম জন্মবার্ষিকী উৎসব উপলক্ষে সপ্তাহব্যাপী আয়োজিত কর্মসূচির আজ প্রথম দিনে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আয়োজিত বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে সংক্ষিপ্ত বক্তৃতায় মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান বলেন জাতির জনকের সুযোগ্য উত্তরাধিকার প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা বিশ্বের শীর্ষ সৎ ও আদর্শ রাষ্ট্রনায়ক হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন। তিনি আরো বলেন, ’আজ রাজনীতি ও দেশ পরিচালনায় শেখ হাসিনা বিশ্ববাসীর কাছে আদর্শ, অনুসরণীয় নেতৃত্ব। এমন নেতৃত্বে বাংলাদেশ আজ গর্বিত।

শোভাযাত্রাপূর্ব বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা ও উদ্বোধন করেন নোয়াখালী ৪ আসনের  সাংসদ, নোবিপ্রবি রিজেন্ট বোর্ডের সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।  তিনি উদ্বোধনী বক্তৃতায় বলেন, ‘জাতির পিতার সুযোগ্য কন্যার কারণে বিশ্ববাসীর কাছে বাংলাদেশ আজ পরিচিত। বাংলাদেশ মানেই শেখ হাসিনা। তিনি নোবিপ্রবির অনন্য এ আয়োজনকে অভিনন্দন জানান’। শোভাযাত্রায় নোবিপ্রবি পরিবারের ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ব্যানার ও ফেস্টুন নিয়ে অংশ নেয়। শোভাযাত্রাটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ, সমিতি-সংগঠন ও পরিষদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়।

শোভাযাত্রা ও পুষ্পস্তবক অর্পন অনুষ্ঠানে উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, অনুষদসমূহের ডিন, ইনস্টিটিউটসমূহের পরিচালক, রেজিস্ট্রার, দপ্তরসমূহের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হলের প্রভোস্ট, প্রক্টর, শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ ও স্বাধীনতা শিক্ষক পরিষদের আহ্বায়কবৃন্দ, নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন, নোবিপ্রবি ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮০

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯১

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৩২

পুরনো খবর