স্পিকারের সঙ্গে ইউএনডিপি’র প্রতিনিধিদলের সাক্ষাৎ     সংসদে আজ ওজন ও পরিমাপ মানদন্ড বিল, ২০১৮ পাস     ৩৫টি ড্রেজার কিনতে ৪,৪৮৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন     মিয়ানমারের ৫ জেনারেলের বিরুদ্ধে অবরোধ আরোপ অস্ট্রেলিয়ার     ব্যারিস্টার মইনুলের গ্রেফতারে রাজনীতির সম্পর্ক নেই: নাসিম     নির্বাচনকালীন সরকারের বিষয়ে সিদ্ধান্ত ২৬ অক্টোবর: সেতুমন্ত্রী     এশিয়ান হাইওয়ে নেটওয়ার্ক জোরদার করার উদ্যোগ     বাংলাদেশে গণতান্ত্রিক প্রক্রিয়াকে সমর্থন করে যুক্তরাষ্ট্র :মার্কিন উপ-সহকারী মন্ত্রী    

অবশেষে শুটিংয়ে ফিরলেন বুবলী!

  সেপ্টেম্বর ২৫, ২০১৮     ১২৫     ১২:১১ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : এখন পর্যন্ত ক্যারিয়ারে প্রতিটি ছবিতে চিত্রনায়িকা শবনম বুবলীকে দেখা গেছে শাকিব খানের বিপরীতে। দর্শকদের মাঝেও এই জুটির জনপ্রিয়তা রয়েছে। তবে বুবলীর সাথে অনেকগুলো ছবিতে জুটি হিসেবে কাজ করার পর শাকিব সম্প্রতি অন্য নায়িকাদের বিপরীতেও কাজ করতে দেখা যাচ্ছে। শাকিবের নতুন একটি চলচ্চিত্রে তার বিপরীতে দেখা যাবে নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলাকে।
 
এছাড়াও আরো কয়েকজন নায়িকার সাথে জুটি বাঁধবেন শাকিব। এই সংবাদগুলো প্রচারের পর থেকেই একটি গুঞ্জন ঢালিউড পাড়ায় রটেছে শাকিবের বুবলীকে হয়তো শাকিবের বিপরীতে দেখা যাবে না। ‘মাননীয় সরকার একটি প্রেম দরকার’ শিরোনামে ছবিটিতে শাকিবের বিপরীতে আবারো দেখা যাবে বুবলীকে। এছাড়াও এই ছবিতে নবাগতা নায়িকা মৃদুলা থাকবেন।
 
কিন্তু ছবির মহরতে উপস্থিত ছিলেন না বুবলী। মূলত সেখান থেকে এই ছবিটিতে বুবলীর অভিনয় না করা নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে জানা গেছে অবশেষে ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। আজ থেকে শুরু হতে যাচ্ছে ‘মাননীয় সরকার একটি প্রেম দরকার’ ছবির শুটিং। কয়েকদিন ধরে এফডিসিতে শুটিং সেট নির্মাণ করা হয়। শাকিব খানও আজ থেকে শুটিং শুরু করবেন।
 
উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫৪

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮২

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯৬

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৭২

পুরনো খবর