বিশ্বকাপ ইতিহাসে সেরা অলরাউন্ডার সাকিব     বারবার আঘাতেও ভেঙে পড়েনি আওয়ামী লীগ : শেখ হাসিনা     টেকনাফে বন্দুকযুদ্ধে তিন মানবপাচারকারী নিহত     হাফসেঞ্চুরির পর এবার সাকিবের পাঁচ উইকেট     সাকিব নৈপুণ্যে আফগানদের বিপক্ষে টাইগারদের দাপুটে জয়     ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা     শিক্ষা সেবা সহজ করতে পদ্ধতিগত পরিবর্তন আনা হবে : শিক্ষামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী    

বর্ষসেরা গোলদাতার পুরস্কার জিতলেন সালাহ

  সেপ্টেম্বর ২৫, ২০১৮     ১০২     ৫:২৪ অপরাহ্ণ     ক্রীড়া
--

উত্তরণবার্তা ক্রীড়া ডেস্ক : প্রথমবারের মতো ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের তালিকায় শীর্ষ তিনে স্থান পেয়েছিলেন লিভারপুল তারকা মোহাম্মদ সালাহ। সে দৌঁড়ে জিতেছেন রিয়াল মাদ্রিদ তারকা লুকা মদ্রিচ। তবে একদম খালী হাতে ফিরতে হয়নি তরুণ এই ফুটবলারকে। ২০১৮ সালের বর্ষসেরা গোলের জন্য পুসকাস অ্যাওয়ার্ড পেয়েছেন মিশরের ফুটবল বিস্ময় মোহাম্মদ সালাহ।
 
সোমবার লন্ডনে ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে সেরা গোলের জন্য এভারটনের বিপক্ষে করা গোলটির জন্য সালাহর নাম ঘোষণা করা হয়।
 
গত ডিসেম্বরে অ্যানফিল্ডে ইংলিশ প্রিমিয়ার লিগে ডি-বক্সের ডান দিকে বল পেয়ে দুজনকে কাটিয়ে বাঁ পায়ের উঁচু শটে দূরের পোস্ট দিয়ে গোলটি করেছিলেন মিশরের এই ফুটবলার। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।
 
উত্তরণবার্তা/এআর



পুরনো খবর