বিশ্বকাপ ইতিহাসে সেরা অলরাউন্ডার সাকিব     বারবার আঘাতেও ভেঙে পড়েনি আওয়ামী লীগ : শেখ হাসিনা     টেকনাফে বন্দুকযুদ্ধে তিন মানবপাচারকারী নিহত     হাফসেঞ্চুরির পর এবার সাকিবের পাঁচ উইকেট     সাকিব নৈপুণ্যে আফগানদের বিপক্ষে টাইগারদের দাপুটে জয়     ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা     শিক্ষা সেবা সহজ করতে পদ্ধতিগত পরিবর্তন আনা হবে : শিক্ষামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী    

খুলনায় তিন ডাকাতের ১৭ বছরের কারাদণ্ড

  সেপ্টেম্বর ২৫, ২০১৮     ৬১     ১:২৯ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : খুলনায় তিন ডাকাতকে ১৭ বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক এম এ রব হাওলাদার এ রায় ঘোষণা করেন।
 
দণ্ডপ্রাপ্তরা হল- সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার বংশীপুর গ্রামের ইউনুছ শেখ, খুলনা জেলার পাইকগাছা উপজেলার রাড়ুলী গ্রামের বাচ্চু গাজী ও পটুয়াখালী জেলার টাউন বহাল গাছিয়ার ছিদ্দিক হাওলাদার।
 
মামলার বিবরণী থেকে জানা গেছে, ২০১৫ সালের ৩০ এপ্রিল রাত ১২টার দিকে খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর লঞ্চঘাট এলাকার একটি মৎস্য ঘেরে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় সেখান থেকে একটি দোনলা বন্দুক, একটি একনলা বন্দুক, একটি সাটারগান, ৯ রাউন্ড বন্দুকের গুলি ও ২১টি বন্দুকের খোসাসহ ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়। তারা খুলনা থেকে কয়রাগামী লঞ্চে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে মামলায় উল্লেখ করা হয়।
 
এ ঘটনায় ডিবি পুলিশের এসআই মুক্ত রায় চৌধুরী বাদী হয়ে কয়রা থানায় পরদিন সকালে মামলা করেন। একই বছরের ৩১ আগস্ট কয়রা থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার তিনজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।
 
উত্তরণবার্তা/এআর



পুরনো খবর