জলবায়ুর বিরূপ প্রভাব মোকাবেলায় ‘সদিচ্ছা’ প্রদর্শনের আহ্বান প্রধানমন্ত্রীর     বাংলাদেশ-আবুধাবি বাণিজ্য ও বিনিয়োগের নতুন দুয়ার খুলছে     আত্মঘাতি গোল ব্রাদার্সের     সরকারি হলো আরো ৪ মাধ্যমিক বিদ্যালয়     আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর সভা আগামীকাল     সংসদের সংরক্ষিত মহিলা আসনে ৪৯ জনকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষণা     মুক্তিযুদ্ধে ভারতের অবদান কোনোদিন ভুলবার নয় : তথ্যমন্ত্রী     শিক্ষার্থীদের আত্মবিশ্বাসী মানুষ হিসেবে গড়ে তুলতে হবে : শিক্ষামন্ত্রী    

খুলনায় তিন ডাকাতের ১৭ বছরের কারাদণ্ড

  সেপ্টেম্বর ২৫, ২০১৮     ৫২     ১:২৯ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : খুলনায় তিন ডাকাতকে ১৭ বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক এম এ রব হাওলাদার এ রায় ঘোষণা করেন।
 
দণ্ডপ্রাপ্তরা হল- সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার বংশীপুর গ্রামের ইউনুছ শেখ, খুলনা জেলার পাইকগাছা উপজেলার রাড়ুলী গ্রামের বাচ্চু গাজী ও পটুয়াখালী জেলার টাউন বহাল গাছিয়ার ছিদ্দিক হাওলাদার।
 
মামলার বিবরণী থেকে জানা গেছে, ২০১৫ সালের ৩০ এপ্রিল রাত ১২টার দিকে খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর লঞ্চঘাট এলাকার একটি মৎস্য ঘেরে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় সেখান থেকে একটি দোনলা বন্দুক, একটি একনলা বন্দুক, একটি সাটারগান, ৯ রাউন্ড বন্দুকের গুলি ও ২১টি বন্দুকের খোসাসহ ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়। তারা খুলনা থেকে কয়রাগামী লঞ্চে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে মামলায় উল্লেখ করা হয়।
 
এ ঘটনায় ডিবি পুলিশের এসআই মুক্ত রায় চৌধুরী বাদী হয়ে কয়রা থানায় পরদিন সকালে মামলা করেন। একই বছরের ৩১ আগস্ট কয়রা থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার তিনজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।
 
উত্তরণবার্তা/এআর



‘মও’ আতঙ্ক

  ফেব্রুয়ারী ১৮, ২০১৯

আসছে হুয়াওয়ে পি৩০ ও পি৩০ প্রো

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ৬২৬

মুলতানকে জেতালেন আফ্রিদি-মালিক

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ৩০৫

সিরিজ হার বাংলাদেশের

  ফেব্রুয়ারী ১৬, ২০১৯     ২৭০

আমিরের আগুন বোলিং বৃথা মালিকের ঝড়

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ২৬৯

প্রস্তুতি ম্যাচে টাইগারদের সংগ্রহ ২৪৭

  ফেব্রুয়ারী ১০, ২০১৯     ২৪০

মিয়ানমার ফিরেছে ৮ পরিবার

  ফেব্রুয়ারী ১১, ২০১৯     ১৩৪

দেখে নিন সেরা পাঁচ ফিল্ডার কে

  ফেব্রুয়ারী ১৫, ২০১৯     ১২১

বাজারে এল স্যামসাং গ্যালাক্সি এম১০

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ১০৮

মুখরোচক শাহী কাঠি কাবাব

  ফেব্রুয়ারী ১২, ২০১৯     ৮৯

পুরনো খবর