আদালত অবমাননার দায়ে বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি     ১ নভেম্বর থেকে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সকল প্রস্তুতি সম্পন্ন : শিক্ষামন্ত্রী     আগামী নির্বাচনে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করা যাবে     ২০২১ সালের মধ্যে প্রতি ৫০ জনের জন্য একটি বিশুদ্ধ পানীয় জলের উৎস হবে     ২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল     খসড়া সম্প্রচার আইন-২০১৮ মন্ত্রিসভায় অনুমোদন     সফলতার পথে প্রধানমন্ত্রীর ‘বিনিয়োগ বিকাশ’ কর্মসূচি     দুর্গোত্সব শুরু আজ ষষ্ঠী    

সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮     ৮৬     ১২:১৩ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বিয়ের দাওয়াত মানেই উৎসবের আমেজ, সাজ সাজ রব, গল্প-আড্ডা, ভরপুর খাওয়া-দাওয়া, কিছু ঘটনা। জীবনে বিয়ের দাওয়াত খাননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। ঘটনাবহুল এমনই একটি বিয়েতে বাজিমাত করেছেন মোশাররফ করিম, মিথিলা ও মনোজ কুমার। তাদের সঙ্গে ছিলেন  মুকিত জাকারিয়া, শামীম জামান,  সুমন পাটোয়ারীসহ আরও অনেকে।
 
বাংলালিংক নিবেদিত বাংলাফ্লিক্স এক্সক্লুসিভ ‘বিয়ের দাওয়াত রইলো’ নামের টেলিফিল্মটিতে মজার মজার সব ঘটনার জন্ম দিয়েছেন মোশাররফ করিমসহ অন্য শিল্পীরা।  এটি এক্সক্লুসিভলি দেখা যাচ্ছে দেশের অন্যতম স্ট্রিমিং প্ল্যাটফর্ম বাংলাফ্লিক্সে।
 
অন্যদিকে ১৬ সেপ্টেম্বর টেলিছবিটি বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে আপলোড করার পর থেকে প্রতিদিন গড়ে এক লাখ দর্শক দেখছেন এটি।  এখন পর্যন্ত ‘বিয়ের দাওয়াত রইলো’ দেখা হয়েছে প্রায় সাড়ে চার লাখ বার!
 
হাস্যরসাত্মক টেলিছবিটি তৈরি করেছেন রেদওয়ান রনি। এতে আছে হৃদয় খান ও আনিকার গাওয়া ‘লুকোচুরি প্রেম’ শিরোনামের একটি রোমান্টিক গান। এ ছাড়া রয়েছে তৃষা চ্যাটার্জীর কণ্ঠে বিয়ের গান ‘দাওয়াত’। এতে শিল্পীদের সঙ্গে বিশেষ উপস্থিতি রয়েছে অর্চিতা স্পর্শিয়ার।
 
টেলিফিল্ম ‘বিয়ের দাওয়াত রইলো’র লিংক।

উত্তরণবার্তা/এআর


 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৭৭

পুরনো খবর