ইংল্যান্ডকে ২৮৬ রানের টার্গেট দিল অস্ট্রেলিয়া     ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে : দীপু মনি     রোহিঙ্গা প্রত্যাবাসনে চীনের সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী     প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : ড.হাছান মাহমুদ     হজ-ফ্লাইট শুরু ৪ জুলাই     মাশরাফি-সাকিবদের সুযোগ-সুবিধা বাড়ানো হবে : প্রধানমন্ত্রী     নড়বড়ে সেতু তাড়াতাড়ি মেরামত করুন     বাংলাদেশকে চারটি পণ্যবাহী জাহাজ দেবে ডেনমার্ক    

সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮     ১৩৭     ৩:৪১ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বিয়ের দাওয়াত মানেই উৎসবের আমেজ, সাজ সাজ রব, গল্প-আড্ডা, ভরপুর খাওয়া-দাওয়া, কিছু ঘটনা। জীবনে বিয়ের দাওয়াত খাননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। ঘটনাবহুল এমনই একটি বিয়েতে বাজিমাত করেছেন মোশাররফ করিম, মিথিলা ও মনোজ কুমার। তাদের সঙ্গে ছিলেন  মুকিত জাকারিয়া, শামীম জামান,  সুমন পাটোয়ারীসহ আরও অনেকে।
 
বাংলালিংক নিবেদিত বাংলাফ্লিক্স এক্সক্লুসিভ ‘বিয়ের দাওয়াত রইলো’ নামের টেলিফিল্মটিতে মজার মজার সব ঘটনার জন্ম দিয়েছেন মোশাররফ করিমসহ অন্য শিল্পীরা।  এটি এক্সক্লুসিভলি দেখা যাচ্ছে দেশের অন্যতম স্ট্রিমিং প্ল্যাটফর্ম বাংলাফ্লিক্সে।
 
অন্যদিকে ১৬ সেপ্টেম্বর টেলিছবিটি বাংলাঢোলের ইউটিউব চ্যানেলে আপলোড করার পর থেকে প্রতিদিন গড়ে এক লাখ দর্শক দেখছেন এটি।  এখন পর্যন্ত ‘বিয়ের দাওয়াত রইলো’ দেখা হয়েছে প্রায় সাড়ে চার লাখ বার!
 
হাস্যরসাত্মক টেলিছবিটি তৈরি করেছেন রেদওয়ান রনি। এতে আছে হৃদয় খান ও আনিকার গাওয়া ‘লুকোচুরি প্রেম’ শিরোনামের একটি রোমান্টিক গান। এ ছাড়া রয়েছে তৃষা চ্যাটার্জীর কণ্ঠে বিয়ের গান ‘দাওয়াত’। এতে শিল্পীদের সঙ্গে বিশেষ উপস্থিতি রয়েছে অর্চিতা স্পর্শিয়ার।
 
টেলিফিল্ম ‘বিয়ের দাওয়াত রইলো’র লিংক।

উত্তরণবার্তা/এআর


 



পুরনো খবর