বিশ্বকাপ ইতিহাসে সেরা অলরাউন্ডার সাকিব     বারবার আঘাতেও ভেঙে পড়েনি আওয়ামী লীগ : শেখ হাসিনা     টেকনাফে বন্দুকযুদ্ধে তিন মানবপাচারকারী নিহত     হাফসেঞ্চুরির পর এবার সাকিবের পাঁচ উইকেট     সাকিব নৈপুণ্যে আফগানদের বিপক্ষে টাইগারদের দাপুটে জয়     ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে দুদকের মামলা     শিক্ষা সেবা সহজ করতে পদ্ধতিগত পরিবর্তন আনা হবে : শিক্ষামন্ত্রী     বিদেশে ১৩টি মিশনে নিজস্ব চ্যানসারী ভবন রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী    

প্রধানমন্ত্রীর সঙ্গে এবার বৈঠক করলেন রওশন

  সেপ্টেম্বর ২০, ২০১৮     ৫৫     ৩:৪৫ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করেছেন সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির (জাপা) সিনিয়র কো-চেয়ারম্যান রওশন। গত বুধবার সংসদ অধিবেশনে মাগরিবের নামাজের বিরতির সময় সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বৈঠক করেন তিনি। রওশনের সঙ্গে জাপা’র সংসদ সদস্য ফখরুল ইমাম ও সেলিম উদ্দিন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, এর আগে গত ৯ সেপ্টেম্বর সংসদ ভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেন জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদসহ দলটির পাঁচ নেতা।
 
গতকাল রওশনের বৈঠক সম্পর্কে জানা গেছে, আসন্ন জাতীয় নির্বাচন, নির্বাচনকালীন সরকার গঠনসহ বিভিন্ন বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে রওশনের আলোচনা হয়েছে। জাপা’র অভ্যন্তরীণ বিভিন্ন বিষয় নিয়েও কথা বলেন রওশন। এছাড়া বগুড়া থেকে নির্বাচিত জাপা’র এমপি নুরুল ইসলাম ওমরকে সংসদে বিরোধীদলীয় চিফ হুইপ হিসেবে নিয়োগ দেয়ার আগ্রহের কথা জানান। এ বিষয়ে প্রধানমন্ত্রী বলেছেন, এ বিষয়ে স্পিকার সিদ্ধান্ত নেবেন। জানা গেছে, ওমরকে চিফ হুইপ হিসেবে নিয়োগ দেয়ার জন্য সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে চিঠি দিয়েছেন রওশন।
 
প্রসঙ্গত, সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী সম্প্রতি মৃত্যুবরণ করেন।

উত্তরণবার্তা/এআর



পুরনো খবর