বাংলাদেশ ও ব্রুনেইয়ের মধ্যে চমৎকার সম্পর্ক     মানবতাবিরোধী অপরাধ, নেত্রকোণার ২ জনের রায় বুধবার     আজ নয়, বুধবার আসছে জায়ানের মরদেহ     প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ     বসল ১১তম স্প্যান, দৃশ্যমান হলো পদ্মা সেতুর ১৬৫০ মিটার     শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় নিহত বেড়ে ৩১০     মাওয়ায় কাল বসবে ১১তম স্প্যান     জামে আসর মসজিদ পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী    

লিডসের বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড অর্জন

  সেপ্টেম্বর ১৪, ২০১৮     ১১০     ৭:৩৯ অপরাহ্ণ     শিক্ষা
--

উত্তরণবার্তা তথ্যপ্রযুক্তি ডেস্ক: লিডস কর্পোরেশন লিমিটেড বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড-২০১৮ তে দুই বিভাগে চ্যাম্পিয়ন এবং একটিতে প্রথম রানারআপ হয়েছে। সম্প্রতি তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এ সম্মাননা তাদের হাতে তুলে দেন।

কনজ্যুমার-ব্যাংকিং, ইন্স্যুরেন্স, ফিন্যান্স বিভাগে চ্যাম্পিয়ন হয় লিডসের আইলাইফ এবং ইনক্লুশন অ্যান্ড কমিউনিটি সার্ভিসেস, এডুকেশন বিভাগে চ্যাম্পিয়ন হয় লিডসের লিডস এডুচেইন। এ ছাড়া লিডস ফার্মাচেইন, ভোক্তা খুচরা ও বিতরণ বিভাগের প্রথম রানারআপ হয়।

প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুরস্কার গ্রহণ করেন লিডসের হেড অব ডিজিটাল ইনোভেশন শামসুল হক এবং হেড অব সেন্টার পয়েন্ট অ্যান্ড লাইফ ইন্স্যুরেন্স রেজাউল জলিল।

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড-২০১৮ বেসিসের উদ্যোগে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হয়। এটি বাংলাদেশের সবচেয়ে বড় আইসিটি অ্যাওয়ার্ড। এবার ৩৫ ক্যাটাগরিতে ৭৬টি পুরস্কার দেয়া হয়।

তবে ৩৫ ক্যাটাগরি থেকে ৩২টি দলকে চীনের গুয়াংঝুতে অনুষ্ঠিতব্য অ্যাপিকটা অ্যাওয়ার্ডসের জন্য মনোনীত করা হয়েছে। যার মধ্যে লিডসের আইলাইফ ও লিডস এডুচেইন অংশগ্রহণ করবে।

কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের (আইডিইবি) মুক্তিযোদ্ধা হলে আয়োজিত এ অনুষ্ঠানে প্রতিষ্ঠানের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন লিডসের সিইও রানা সোহেল, সিআইও প্যাপিয়াস হাওলাদার ও জেনারেল ম্যানেজার মঞ্জুর-ই-খুদা।

উল্লেখ্য, ১৯৯২ সালে লিডস কর্পোরেশন লিমিটেড প্রতিষ্ঠিত হয়। গত ২৬ বছরে বাংলাদেশ ও বিশ্বের ছোট, মাঝারি ও বড় ব্যবসাপ্রতিষ্ঠানের কাছে আইসিটি সমাধান প্রদানে লিডস কর্পোরেশন জনপ্রিয় একটি নাম।

উত্তরণবার্তা/এআর



যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫৪৭

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৪

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১২

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৫

পুরনো খবর