ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী     ঢাবি খ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু     জাতিসংঘের ৭৩তম অধিবেশন, নিউইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী     পবিত্র আশুরা আজ     রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘে সুনির্দিষ্ট প্রস্তাব দেবেন প্রধানমন্ত্রী     সংসদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট বিল, ২০১৮ পাস     তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী    

জীবনে অনেক ভুল করেছি, তবুও গৌরী আমার হাত ছাড়েনি

  সেপ্টেম্বর ১৪, ২০১৮     ২৭     ১১:২৮ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক:  জিরো থেকে হিরো বলিউড বাদশা শাহরুখ খান। আর রুপালি পর্দার এ দীর্ঘ ক্যারিয়ারে সঙ্গী হিসেবে পেয়েছেন স্ত্রী গৌরীকে।

একসময় মুম্বাইয়ে বসবাসের কোনো জায়গা ছিল না শাহরুখ খানের। রাস্তায় দিন কেটেছে মান্নাত প্রাসাদের অধিপতির। ঠিক সেই সময় থেকে শাহরুখের হাত ধরেছিলেন স্ত্রী গৌরী। আজও সেই হাতটা ছাড়েননি তিনি।

নিজের স্ত্রীর প্রশংসা করতে গিয়ে এভাবেই স্মৃতিচারণ করলেন কিং খান।

সম্প্রতি বলিউড অভিনেতা সালমন খানের শো 'দশ কা দম'-এ এসে সবার সম্মুখে অকপটে বিশেষ কিছু কথা বলেছেন শাহরুখ খান।

দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবন প্রসঙ্গে কিং খান বলেন, জীবনে অনেক ভুল করেছি তবুও গৌরী আমার হাত ছাড়েনি।

শাহরুখ আরও বলেন, জীবনে অনেক বড় অপরাধ করেছি। অনেক নোংরা কাজ করেছি কিন্তু কখনো না কখনো চুপ থেকে আমায় সামলে নিয়েছে। আমি মনে করি আমার সব ভুলগুলো ও ঠিক করে জীবনকে এগিয়ে নিয়েছে।

তিনি আরও বলেন, গৌরী আর শুধু শাহরুখ খানের স্ত্রী নন, ও নিজেই নিজের যোগ্যতায় একটি আলাদা পরিচয় গড়ে তুলেছে।

শুধু দশ কা দম অনুষ্ঠানেই নয় সম্প্রতি হাফিংটন পোস্টেও শাহরুখ খান স্ত্রী গৌরীর প্রশংসায় পঞ্চমুখ ছিলেন।

সে অনুষ্ঠানে তিনি বলেন, আমরা বাবা-মা হয়েছি, আর এটাই সবকিছু বদলে দিয়েছে। সন্তানরাই এখন আমাদের সবকিছু্। গৌরী আর আমার সম্পর্কের মধ্যে দিয়েই আমাদের সন্তানরা বড় হয়ে উঠেছে। দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবনে গৌরী আমাকে আগলে রেখেছে।

প্রসঙ্গত, ২০১১ সালে শাহরুখ-প্রিয়াংকা চোপড়ার প্রেমের গুঞ্জনে মেতেছিল বিটাউন। গোপনে শাহরুখ, প্রিয়াংকাকে বিয়ে করেছিলেন বলেও খবর রটে।

এ নিয়ে মান্নাতে শাহরুখ-গৌরীর সুখের সংসারে ঝড় উঠেছিল বলেও শোনা যায়। তবে স্ত্রী গৌরীর বিচক্ষণতায় তিনি আবার স্ত্রী, সন্তানের কাছে ফিরেছেন হয়তো এমনটাই সেদিন বলতে চেয়েছিলেন বলিউড বাদশা।

উত্তরণবার্তা/এআর



সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮

যুগ্ম সচিব হলেন ১৫৭ কর্মকর্তা

  সেপ্টেম্বর ২১, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৭৯৯

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৭

পুরনো খবর