বাংলাদেশ ও ব্রুনেইয়ের মধ্যে চমৎকার সম্পর্ক     মানবতাবিরোধী অপরাধ, নেত্রকোণার ২ জনের রায় বুধবার     আজ নয়, বুধবার আসছে জায়ানের মরদেহ     প্রধানমন্ত্রী দেশে ফিরছেন আজ     বসল ১১তম স্প্যান, দৃশ্যমান হলো পদ্মা সেতুর ১৬৫০ মিটার     শ্রীলংকায় সিরিজ বোমা হামলায় নিহত বেড়ে ৩১০     মাওয়ায় কাল বসবে ১১তম স্প্যান     জামে আসর মসজিদ পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী    

কুমিল্লায় নাশকতার মামলায় খালেদার জামিন নামঞ্জুর

  সেপ্টেম্বর ১৩, ২০১৮     ১১৮     ১:৪৪ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান পোড়ানোর মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার বিকেল ৫ টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচার কে এম শামছুল আলম এ রায় দেন।

সকালে জামিন শুনানি শেষে জেলা ও দায়রা জজের বিচারক কে এম শামছুল আলম তাৎক্ষনিক কোনো আদেশ না দিয়ে বিকেল ৩ টায় আদেশ দেয়া হবে জানিয়ে এজলাস ত্যাগ করেন।

এর আগে বুধবার কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালতে  এই মামলার জামিন শুনানি অনুষ্ঠিত হয়। এসময় রাষ্ট্রপক্ষের আইনজীবীরা অধিকতর শুনানির জন্য সময় আবেদন করলে কুমিল্লা জেলা ও দায়রা জজ বিচারক কে এম সামছুল আলম বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় অধিকতর শুনানির  পরবর্তী দিন ধার্য করেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় জামিন শুনানি শুরু হয়ে সাড়ে ১১টায় তা শেষ হয়।

জামিন শুনানিকালে রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি অ্যাডভোকেট. মোস্তাফিজুর রহমান লিটন। খালেদা জিয়ার পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট কাইয়ূমুল হক রিংকু, অ্যাডভোকেট তাইফুর আলমসহ অনেকে।

অ্যাডভোকেট কাইয়ূমুল হক রিংকু জানিয়েছেন মামলার নথিপত্র সংগ্রহ করে তারা উচ্চ আদালতে জামিন চাইবেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৫ জানুয়ারি  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলা সদরের পৌর এলাকার হায়দারপুল নামক স্থানে একটি কাভার্ডভ্যানে আগুন দেওয়ার ঘটনা ঘটে। পরের দিন চৌদ্দগ্রাম থানার এসআই নুরুজ্জামান হাওলাদার বাদি হয়ে  বিএনপি চেয়ারপারসনসহ ২০ দলের স্থানীয় ৩২ জনের বিরুদ্ধে মামলাটি করা হয়।

উত্তরণবার্তা/এআর



যেসব পানীয় কমাবে ওজন

  এপ্রিল ১৬, ২০১৯     ৫৪৯

ধোনি কাণ্ডে যা বললেন সৌরভ

  এপ্রিল ১৩, ২০১৯     ৫৩৪

‘রাফিরে, আমার মা রে...’

  এপ্রিল ১১, ২০১৯     ৪১২

নতুন মনুষ্য প্রজাতির সন্ধান!

  এপ্রিল ১৩, ২০১৯     ৩০৫

পুরনো খবর