পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা     প্রকল্প বাস্তবায়নের স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিতে প্রধানমন্ত্রীর নির্দেশ     আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক     চলে গেলেন গীতিকার আহমেদ ইমতিয়াজ বুলবুল    

কুমিল্লায় নাশকতার মামলায় খালেদার জামিন নামঞ্জুর

  সেপ্টেম্বর ১৩, ২০১৮     ৮৮     ১:৪৪ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান পোড়ানোর মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার বিকেল ৫ টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচার কে এম শামছুল আলম এ রায় দেন।

সকালে জামিন শুনানি শেষে জেলা ও দায়রা জজের বিচারক কে এম শামছুল আলম তাৎক্ষনিক কোনো আদেশ না দিয়ে বিকেল ৩ টায় আদেশ দেয়া হবে জানিয়ে এজলাস ত্যাগ করেন।

এর আগে বুধবার কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালতে  এই মামলার জামিন শুনানি অনুষ্ঠিত হয়। এসময় রাষ্ট্রপক্ষের আইনজীবীরা অধিকতর শুনানির জন্য সময় আবেদন করলে কুমিল্লা জেলা ও দায়রা জজ বিচারক কে এম সামছুল আলম বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় অধিকতর শুনানির  পরবর্তী দিন ধার্য করেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় জামিন শুনানি শুরু হয়ে সাড়ে ১১টায় তা শেষ হয়।

জামিন শুনানিকালে রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি অ্যাডভোকেট. মোস্তাফিজুর রহমান লিটন। খালেদা জিয়ার পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট কাইয়ূমুল হক রিংকু, অ্যাডভোকেট তাইফুর আলমসহ অনেকে।

অ্যাডভোকেট কাইয়ূমুল হক রিংকু জানিয়েছেন মামলার নথিপত্র সংগ্রহ করে তারা উচ্চ আদালতে জামিন চাইবেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৫ জানুয়ারি  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলা সদরের পৌর এলাকার হায়দারপুল নামক স্থানে একটি কাভার্ডভ্যানে আগুন দেওয়ার ঘটনা ঘটে। পরের দিন চৌদ্দগ্রাম থানার এসআই নুরুজ্জামান হাওলাদার বাদি হয়ে  বিএনপি চেয়ারপারসনসহ ২০ দলের স্থানীয় ৩২ জনের বিরুদ্ধে মামলাটি করা হয়।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫২৯

পুরনো খবর