ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী     ঢাবি খ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু     জাতিসংঘের ৭৩তম অধিবেশন, নিউইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী     পবিত্র আশুরা আজ     রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘে সুনির্দিষ্ট প্রস্তাব দেবেন প্রধানমন্ত্রী     সংসদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট বিল, ২০১৮ পাস     তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী    

চরফ্যাশনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কার্যক্রম শুরু

  সেপ্টেম্বর ১৩, ২০১৮     ১৮     ৭:১৭ অপরাহ্ণ     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : নব-সৃজিত অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত চরফ্যাশনের কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার আদালতে সদ্য যোগদানকারী বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. মেহেদী হাসান তালুকদার নিজ কার্যালয়ে এ কার্যক্রমের সূচনা করেন।
 
আদালত কার্যক্রম শেষে এজলাস কক্ষে আয়োজিত দোয়া মোনাজাত পূর্ব বক্তৃতায় মো. মেহেদী হাসান তালুকদার বলেন, বিচারালয়ে এসে বিচার-প্রার্থীরা যাতে বিড়ম্বনার শিকার না হন সে বিষয়ে সকলকে সচেষ্ট থাকতে হবে। ন্যায়বিচার প্রতিষ্ঠার স্বার্থে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
 
এ সময় যুগ্ম-জেলা ও দায়রা জজ মো. মহিউদ্দিন খান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শিবলী নোমান খান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনোয়ার হোসেন,অতিরিক্ত পিপি অ্যাডভোকেট ড. আমিনুল ইসলাম সরমান, অতিরিক্ত জিপি অ্যাডভোকেট মোজাম্মেল হক, এপিপি অ্যাডভোকেট লিয়াকত আলী ও কামাল উদ্দিন, সিনিয়র অ্যাডভোকেট, তরিকুল ইসলাম, মো. ছিদ্দিক ও মাহাবুবুল ইসলামসহ অন্য আইনজীবী এবং আদালত সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
 
জানা গেছে, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র প্রচেষ্টায় গত ২৯ আগস্ট চরফ্যাশন উপজেলায় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত স্থাপন করে গেজেট প্রকাশিত হয়। ফলে দেশের মধ্যে চরফ্যাশন একমাত্র উপজেলা যেখানে নব-সৃজিত অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত স্থাপন শেষে আদালতের কার্যক্রম শুরু হল। এর আগে মহাজোট সরকারের সাড়ে ৯ বছরে এখানে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, সিনিয়র সহকারী জজ আদালত, যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত এবং ৭ ধারা আদালত ভোলা জেলা সদর থেকে চরফ্যাশন উপজেলা সদরে স্থানান্তর করা হয়।

উত্তরণবার্তা/এআর



সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮

যুগ্ম সচিব হলেন ১৫৭ কর্মকর্তা

  সেপ্টেম্বর ২১, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮০০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৮

পুরনো খবর