ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী     ঢাবি খ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু     জাতিসংঘের ৭৩তম অধিবেশন, নিউইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী     পবিত্র আশুরা আজ     রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘে সুনির্দিষ্ট প্রস্তাব দেবেন প্রধানমন্ত্রী     সংসদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট বিল, ২০১৮ পাস     তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী    

আইটেম গানের জন্য কার পারিশ্রমিক কত?

  সেপ্টেম্বর ১৩, ২০১৮     ৩৫     ৫:২০ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : কোনো সিনেমায় একটি আলাদা মাত্রা এনে দেয় আইটেম গান। আর এই আইটেম গানের জন্য অভিনেত্রীরা নেন বিভিন্ন পারিশ্রমিক।

আইটেম গানের দৌড়ে এগিয়ে আছেন কারিনা কাপুর। তার ‘ডন’-এর ‘ইয়ে মেরা দিল’ হোক, ‘ফেবিকল সে’ হোক বা হোক সে ‘হলকট জাওয়ানি’ বা ‘ছম্মক ছল্লো’ কারিনার সব আইটেম গানই ভক্তদের বড় পছন্দের। একটি আইটেম গানের জন্য ৫ কোটি রুপি নেন এ আইটেম গার্ল।

অভিনয়ের জন্য নয় বরং আইটেম গানের জন্য দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নিয়েছেন সানি লিওন। ‘বেবি ডল’, ‘দেশি লুক’-এসব গানে আলাদা মাত্রা যোগ করেছেন অভিনেত্রী সানি। একটি আইটেম গান করতে তিনি নেন ৩ কোটি রুপি।

আইটেম গানের জগতে পিছিয়ে নেই মল্লিকা শেরাওয়াতও। একটি আইটেম গানের জন্য দেড় কোটি রুপি নেন তিনি।

আইটেম গান দিয়েই বলিউডে পা রেখেছিলেন মালাইকা অরোরা খান। চলন্ত ট্রেনের ওপরে সেই ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে মালাইকার নাচ মন ছুঁয়েছিল দর্শকদের। একটি আইটেম গানের জন্য এক কোটি রুপি নেন মালাইকা।

এই এক কোটির ঘরে রয়েছেন বিপাশা বসুও।

তবে আইটেম গানের জন্য তুলনামূলক কম নেন জ্যাকুলিন ফার্নান্দেজ। জ্যাকুলিন একটি আইটেম গানের জন্য ৪০ লাখ রুপি নেন।

উত্তরণবার্তা/এআর



সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮

যুগ্ম সচিব হলেন ১৫৭ কর্মকর্তা

  সেপ্টেম্বর ২১, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৭৯৯

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৬

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৭

পুরনো খবর