প্রধানমন্ত্রীকে ওয়ালটন পরিবারের শুভেচ্ছা     বসল ষষ্ঠ স্প্যান, দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৯০০ মিটার     লক্ষ্মীপুরে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ নিহত ৭     পরীক্ষার আগে অনৈতিক পথের খোঁজ করবেন না     একনেক বৈঠকে ৮ প্রকল্পের অনুমোদন     কালিহাতীতে ট্রেনের ধাক্কায় লরিচালক নিহত, আহত ৩     ডিএনসিসির মেয়র পদে ভোটের সিদ্ধান্ত বিকালে : সিইসি     বিপিএলে আজ মুখোমুখি রংপুর-খুলনা ও ঢাকা-কুমিল্লা    

নিহত পুলিশ পরিদর্শকের পরিবারকে সাড়ে ৫ লাখ টাকা প্রদান

  এপ্রিল ২২, ২০১৮     ২৩২     ৭:১৩ অপরাহ্ণ     নির্বাচন
--

নিজস্ব প্রতিবেদক, উত্তরণবার্তা.কম ২২ এপ্রিল :  নির্বাচনের সময় দায়িত্ব পালনকালে মারা যাওয়ায় পুলিশ পরিদর্শক মো. মোসলেম উদ্দিনের পরিবারের সদস্যদের হাতে সাড়ে ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।

আজ রোববার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সিইসি কার্যালয়ে নিহত পরিদর্শকের মেয়ে মনিরা পারভীন ও তার স্বামী লুৎফর রহমানের কাছে চেকটি হস্তান্তর করা হয়।

এ সময় নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ, যুগ্ম-সচিব (আইন) মো. সেলিম মিয়াসহ ইসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিহত পরিদর্শক মো. মোসলেম উদ্দিনের মৃত্যুর বিষয়ে মেয়ে মনিরা পারভীন বলেন, ২০১৭ সালের ২৩ মে জামালপুর জেলার ইসলামপুর উপজেলার চিনাডুলি ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে ভোট শেষে কেন্দ্র থেকে ব্যালট বাক্স নিয়ে যাওয়ার সময় রাস্তা ব্যারিকেড দেয় প্রার্থীরা। তখন দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ব্যালট বাক্স ছিনতাইয়ের হাত থেকে বাঁচাতে পুলিশ গুলি করে। তখন আমার বাবা স্ট্রোক করেন। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উত্তরণবার্তা.কম/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৮০১৫

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৭৩৯

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪৫৩০

পুরনো খবর