মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

নিহত পুলিশ পরিদর্শকের পরিবারকে সাড়ে ৫ লাখ টাকা প্রদান

  এপ্রিল ২২, ২০১৮     ১৯৯          নির্বাচন
--

নিজস্ব প্রতিবেদক, উত্তরণবার্তা.কম ২২ এপ্রিল :  নির্বাচনের সময় দায়িত্ব পালনকালে মারা যাওয়ায় পুলিশ পরিদর্শক মো. মোসলেম উদ্দিনের পরিবারের সদস্যদের হাতে সাড়ে ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।

আজ রোববার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সিইসি কার্যালয়ে নিহত পরিদর্শকের মেয়ে মনিরা পারভীন ও তার স্বামী লুৎফর রহমানের কাছে চেকটি হস্তান্তর করা হয়।

এ সময় নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ, যুগ্ম-সচিব (আইন) মো. সেলিম মিয়াসহ ইসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিহত পরিদর্শক মো. মোসলেম উদ্দিনের মৃত্যুর বিষয়ে মেয়ে মনিরা পারভীন বলেন, ২০১৭ সালের ২৩ মে জামালপুর জেলার ইসলামপুর উপজেলার চিনাডুলি ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে ভোট শেষে কেন্দ্র থেকে ব্যালট বাক্স নিয়ে যাওয়ার সময় রাস্তা ব্যারিকেড দেয় প্রার্থীরা। তখন দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় ব্যালট বাক্স ছিনতাইয়ের হাত থেকে বাঁচাতে পুলিশ গুলি করে। তখন আমার বাবা স্ট্রোক করেন। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উত্তরণবার্তা.কম/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮০

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯১

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৫৬

পুরনো খবর