স্পিকারের সঙ্গে ইউএনডিপি’র প্রতিনিধিদলের সাক্ষাৎ     সংসদে আজ ওজন ও পরিমাপ মানদন্ড বিল, ২০১৮ পাস     ৩৫টি ড্রেজার কিনতে ৪,৪৮৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন     মিয়ানমারের ৫ জেনারেলের বিরুদ্ধে অবরোধ আরোপ অস্ট্রেলিয়ার     ব্যারিস্টার মইনুলের গ্রেফতারে রাজনীতির সম্পর্ক নেই: নাসিম     নির্বাচনকালীন সরকারের বিষয়ে সিদ্ধান্ত ২৬ অক্টোবর: সেতুমন্ত্রী     এশিয়ান হাইওয়ে নেটওয়ার্ক জোরদার করার উদ্যোগ     বাংলাদেশে গণতান্ত্রিক প্রক্রিয়াকে সমর্থন করে যুক্তরাষ্ট্র :মার্কিন উপ-সহকারী মন্ত্রী    

ফুয়াদের পরিচালনায় বিজ্ঞাপনে রিচি ও তার দুই সন্তান

  সেপ্টেম্বর ১০, ২০১৮     ২২৮৮     ১:১৫ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন  ডেস্ক : নতুন একটি বিজ্ঞাপনে মডেল হলেন জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান ও তার দুই সন্তান। নিজে অনেক বিজ্ঞাপনে অভিনয় করলেও গল্পের প্রয়োজনে এই প্রথম বিজ্ঞাপনে আনলেন নিজের দুই সন্তান রায়ান ও কন্যা ইলমাকে।

তরুণ ও উদীয়মান নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদের পরিচালনায় সম্প্রতি রাজধানীর উত্তরায় শুটিং হয়েছে ‘অভিজাত কালিজিরা চাল’ এর বিজ্ঞাপনটির।

গল্পের প্রয়োজনে বিজ্ঞাপনে ইলমাকে তার পুত্র সন্তান হিসেবে দেখা যাবে। আবার ইলমা যখন আরেকটু বড় হবে তখন রায়ানকে দেখা যাবে।

বিজ্ঞাপন ও নিজের সন্তানদের নিয়ে কাজ করা প্রসঙ্গে রিচি সোলায়মান বলেন, এর আগে রায়ান এবং ইলমা নাটকে অভিনয় করেছে। কিন্তু এবারই প্রথম আমার দুই সন্তান আমারই সঙ্গে প্রথমবারের মতো বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছে। যেহেতু আমি দেশের বাইরে থাকি। সবসময় আম্মা রায়ান ও ইলমাকে পাশে পান না। তাই আম্মা যেন ওদেরকে টিভি পর্দায় নিয়মিত দেখতে পারেন, সেই ভাবনা থেকেও কাজটি করা।

নির্মাতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে রিচি সোলায়মান আরও জানান, মডেল হিসেবে ইলমা ও রায়ান দু’জনই চমৎকার কাজ করেছে। আমি তাদের কাজে মুগ্ধ হয়েছি। ইউনিটের সবাই ওদের কাজ দেখে অবাক হয়েছে। ধন্যবাদ নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদকে এভাবে সুন্দর একটি কাজে আমাকে সম্পৃক্ত রাখার জন্য। বিজ্ঞাপনটি প্রচার নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছি।

নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদ বলেন, রিচি আপু একজন অসাধারণ অভিনেত্রী। আমারা জানি তিনি আমেরিকায় থাকেন। আমরা তো সবসময় তাকে কাছে পায় না। খুব তাড়াতাড়ি তিনি আমেরিকায় চলে যাবেন। তাই তাড়াহুড়া করে বিজ্ঞাপনটি নির্মাণ করেছি। আশা করি সকলের ভাল লাগবে।

এ সময় নির্মাতা ফুয়াদ রায়ান ও ইলমার অভিনয়ের প্রশংসা করে বলেন, মায়ের মতো সন্তানরাও খুব ভাল অভিনয় করেছেন। আমি তাদের অভিনয়ে মুগ্ধ হয়েছি। যে আন্তরিকতা নিয়ে রিচি আপু ও তার দুই সন্তান কাজ করেছে আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

শিগগিরই বিজ্ঞাপনটি দেশের প্রায় সবগুলো চ্যানেলে প্রচারিত হবে বলে জানান ফুয়াদ।

অভিনেত্রী রিচি সোলায়মানের সঙ্গে তার সন্তান ও নির্মাতা হাসান মাহমুদ ফুয়াদ

উল্লেখ্য, মডেল ও অভিনেত্রী রিচি সোলায়মান স্বামী সন্তানকে সঙ্গে নিয়ে অনেকদিন ধরেই আমেরিকায় স্থায়ী বসবাস করছেন। এরপরেও তিনি প্রতি বছরই দেশে আসেন। দেশে আসলেই পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি কিছু নাটকে অভিনয় করে থাকেন।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫৪

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮২

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯৬

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৭২

পুরনো খবর