মাইলফলকের ম্যাচে টাইগারদের প্রত্যাশিত জয়     আমরা আর দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ান হতে চাইনা : স্বরাষ্ট্রমন্ত্রী     জাতীয় নির্বাচনকে সামনে রেখে শিগগিরই ছোট হবে মন্ত্রিসভা : ওবায়দুল কাদের     ২৩তম অধিবেশন ২৫ অক্টোবর পর্যন্ত চালানোর সিদ্ধান্ত     ১০ বছরে ডিএসসিসি ১৯৩.৭১ ও ডিএনসিসি ১৯৫.২৫ কিলোমিটার ফুটপাত নির্মাণ করেছে     আগামী বুধবার উদ্বোধন হবে বিশ্বের সর্ববৃহৎ বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট     খাশোগি হত্যা : ট্রাম্পের ভাবনায় অস্ত্রনীতি     ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বাতিল চেয়ে রিট    

ওয়াটসনের সেঞ্চুরিতে জয়ের ধারায় ফিরলো চেন্নাই

  এপ্রিল ২১, ২০১৮     ১৯৪          ক্রীড়া
--

নিজস্ব প্রতিবেদক,  উত্তরণ বার্তা.কম : অস্ট্রেলিয়ান শেন ওয়াটসনের সেঞ্চুরিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের এগারতম আসরে নিজেদের চতুর্থ ম্যাচে রাজস্থান রয়্যালসকে ৬৪ রানে হারিয়ে জয়ের ধারায় ফিরলো চেন্নাই সুপার কিংস। এই জয়ে ৪ খেলায় ৬ পয়েন্ট সংগ্রহে থাকলো চেন্নাইয়ের। ৫ খেলায় ৪ পয়েন্ট রয়েছেন রাজস্থানের।
পুনের মাঠে মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্বান্ত নেয় রাজস্থান। ব্যাটিং-এ নেমে রাজস্থানের বোলারদের বিপক্ষে শুরু থেকেই ঝড় ঝড়ো গতিতে ব্যাটিং করেন ওয়াটসন। তাকে যথার্থ সঙ্গ দিয়েছেন সুরেশ রায়না। দ্বিতীয় উইকেটে ৮১ রান যোগ করেন তারা। রায়না ২৯ বলে ৪৬ রান করে ফিরলেও, ৫১ বলে ফ্র্যাঞ্চাইজি লিগে নিজের চতুর্থ সেঞ্চুরি তুলে নেন ওয়াটসন। এবারের আসরের দ্বিতীয় ও নিজের প্রথম সেঞ্চুরি হাকান ওয়াটসন। শেষ পর্যন্ত ৯টি চার ও ৬টি ছক্কায় ৫৭ বলে ১০৬ রান করে থামেন তারকা এ ব্যাটসম্যান। ওয়াটসনের দুর্দান্ত ব্যাটিং নৈপুণ্যে ২০ ওভারে ৫ উইকেটে ২০৪ রানের বড় সংগ্রহ পায় চেন্নাই।
জবাবে চেন্নাই বোলারদের নিয়ন্ত্রিত বোলিং-এ ৯ বল বাকী থাকতে ১৪০ রানে গুটিয়ে যায় রাজস্থান। দলের পক্ষে ইংল্যান্ডের বেন স্টোকস ৪৫ ও জশ বাটলার ২২ রান করেন। চেন্নাইয়ের দিপক চাহার, শারদুল ঠাকুর ও করন শর্মা ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হয়েছেন ৩৬ বছর বয়সী ওয়াটসন।



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৫২

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৮০

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৯১

পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮     ২২৫৭

পুরনো খবর