ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে প্রধানমন্ত্রী, সাংবাদিকদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই     জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী     ঢাবি খ ইউনিটের ভর্তি পরীক্ষা শুরু     জাতিসংঘের ৭৩তম অধিবেশন, নিউইয়র্কের উদ্দেশে আজ ঢাকা ছাড়ছেন প্রধানমন্ত্রী     পবিত্র আশুরা আজ     রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘে সুনির্দিষ্ট প্রস্তাব দেবেন প্রধানমন্ত্রী     সংসদে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট বিল, ২০১৮ পাস     তিন খেলোয়াড়কে ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী    

চাল কম দেয়ায় চেয়ারম্যানকে ভ্যানচালকের থাপ্পড়

  আগস্ট ২১, ২০১৮     ২৯     ৬:৩৭ পূর্বাহ্ন     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক: ঝিনাইদহের কালীগঞ্জে ভিজিএফের চাল ওজনে কম দেয়ায় চেয়ারম্যান নাসির উদ্দীন চৌধুরীকে চড় মেরেছে শরিফুল ইসলাম নামে এক ভ্যানচালক।

ঘটনাটি ঘটেছে জেলার কালীগঞ্জ উপজেলার ৫নং শিমলা রোকনপুর ইউনিয়ন পরিষদ চত্বরে।

ঈদ উপলক্ষে জনপ্রতি ২০ কেজি করে দেয়ার কথা থাকলেও শিমলা-রোকনপুর ইউনিয়নে ১০ কেজি করে দুস্থদের মাঝে চাল বিতরণ করা হয়।

স্থানীয় সূত্র জানায়, রোববার দুপুরে চেয়ারম্যান নাসির চৌধুরীর উপস্থিতিতে ভ্যানচালক শরিফুলকে ৭ কেজি চাল দেয় গ্রাম পুলিশ আবদুল হাকিম। ওজনে কম দেয়া চাল নিতে অস্বীকৃতি জানায় ভ্যানচালক শরিফুল। এ সময় ক্ষুদ্ধ চেয়ারম্যান নাসির উদ্দীন ভ্যানচালকের মুখে চড় মেরে বলে ‘হাট শালা তোর চাল দেয়া হবে না’। এ সময় ভ্যানচালক শরিফুলও চড়ের প্রতিবাদে পাল্টা চড় বসিয়ে দেয় চেয়ারম্যানের মুখে।

চেয়ারম্যানের মুখে চড় মরার পর সেখানে উপস্থিত গ্রামপুলিশের সদস্যরা ভ্যানচালক শরিফুলকে বেধড়ক মারপিট করে বের করে দেয়। ঘটনার পর রোববার বিকালেই ভ্যানচালক শরিফুল ইসলাম কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ দেন।

শরিফুল ইসলাম কালীগঞ্জ উপজেলার ছোটশিমলা গ্রামের ছবেদ আলী মণ্ডলের ছেলে।

জানা গেছে, ইউনিয়নে মোট ভিজিএফ কার্ডধারী ৮৮৪ জন। সরকারের নির্দেশনা মোতাবেক ওই ইউনিয়নের ৪৮৩ জনকে ২০ কেজি করে চাল বিতরণ করার কথা থাকলেও কারো কারো ১০ কেজি করে দেয়া হয়।

এ ব্যাপারে শিমলা রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দীন চৌধরী ফোনে জানান, শরিফুল ইসলাম ভিজিএফএর তালিকাভুক্ত না। গরিব হওয়ায় মানবিক কারণে তাকে ১০ কেজি চাল দেয়া হয়েছিল। কিন্তু তিনি চাল না নিয়ে গ্রামপুলিশদের মারধর করেন। তার মুখে ভ্যানচালক শরিফুল চড় মারেনি বলেও তিনি জানান।

তবে শরিফুল জানান, চেয়ারম্যান তাকে চড় মারলে তিনিও প্রতিবাদস্বরূপ একটি চড় মেরে প্রতিশোধ নেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায় জানান, রোববার বিকালে একটি লিখিত অভিযোগ পেয়েছি।

উত্তরণবার্তা /এআর



সবাইকে ‘বিয়ের দাওয়াত রইলো’

  সেপ্টেম্বর ২১, ২০১৮

যুগ্ম সচিব হলেন ১৫৭ কর্মকর্তা

  সেপ্টেম্বর ২১, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৭৯৯

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৩৭

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২২৭

পুরনো খবর