বাজপেয়ী বাংলাদেশের মহান বন্ধু ছিলেন: শেখ হাসিনা     ট্রেনে ঈদযাত্রা শুরু     কোটা আন্দোলনের নেত্রী লুমা রিমান্ডে     বার্নিকাটের গাড়ি বহরে হামলার ঘটনায় ব্যবস্থা নেওয়া হবে     এলিফ্যান্ট রোডে বাসা থেকে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৬     সমকাল সম্পাদক গোলাম সারোয়ারের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     দুই দিনের সেলিম আল দীন জন্মোৎসব     শিল্প এলাকায় শনিবার ব্যাংক খোলা    

কমলাপুরে আবারও টিকিট বিক্রি শুরু

  আগস্ট ১১, ২০১৮     ২৫     ১২:৪০ অপরাহ্ণ     জাতীয় সংবাদ
--

উত্তরণবার্তা প্রতিবেদক: কমলাপুর রেল স্টেশন থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রি আবারও শুরু হয়েছে। এর আগে সার্ভার জনিত সমস্যার কারণে সকাল ১০ থেকে ঈদের অগ্রীম টিকিট বিক্রি বন্ধ হয়ে যায়। ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকার পর এই সমস্যায় অগ্রীম টিকিট প্রত্যাশীরা তখন ক্ষোভ প্রকাশ করেন।

আজ শনিবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টার ১০ মিনিট পর্যন্ত বন্ধ থাকার পর আবারও টিকিট বিক্রি হয়। এদিকে গত চারদিন ধরে বিক্রি হচ্ছে ট্রেনের অগ্রিম টিকিট। প্রতিদিনই টিকিটপ্রত্যাশীদের উপচেপড়া ভিড় ছিল।

আজ সকাল ৮টায় কমলাপুর স্টেশনে ২৬টি কাউন্টারে টিকিট বিক্রি শুরু হয়। বিগত দিনগুলোর তুলনায় আজ টিকিট প্রত্যাশীদের উপস্থিতি অনেক বেশি দেখা গেছে। গতরাত থেকে এই লাইনে দাঁড়িয়েও অনেকেই এসি টিকিট পাননি বলে অভিযোগ জানিয়েছেন।

কমলাপুর রেলস্টেশনে থেকে আজ দেয়া হচ্ছে ২০ আগস্টের টিকিট। অগ্রিম টিকিট পেতে শুক্রবার রাত থেকেই অনেকে কমলাপুর রেল স্টেশনে ভিড় জমিয়েছেন। ২৬টি কাউন্টার থেকে টিকিট দেয়া হচ্ছে। এর মধ্যে ২টি কাউন্টার নারীদের জন্য সংরক্ষিত আছে। প্রতিটি কাউন্টারের সামনে মানুষের দীর্ঘ লাইন। লাইন দীর্ঘ হয়ে একে বেঁকে বাইরের রাস্তায় চলে গেছে।

উত্তরণবার্তা/এআর



 



ট্রেনে ঈদযাত্রা শুরু

  আগস্ট ১৭, ২০১৮

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৩৭২

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪০৯২

পুরনো খবর