সফলতার পথে প্রধানমন্ত্রীর ‘বিনিয়োগ বিকাশ’ কর্মসূচি     দুর্গোত্সব শুরু আজ ষষ্ঠী     মঙ্গলবার সৌদি যাচ্ছেন প্রধানমন্ত্রী     রাজধানীর যেসব এলাকায় ১০ ঘণ্টা গ্যাস থাকছে না আজ     রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩     টাঙ্গাইল ও ময়মনসিংহে বন্দুকযুদ্ধে নিহত ২     এনইউ’র ১ম বর্ষে ভর্তিকৃতদের বিষয় পরিবর্তন ও ২য় মেধা তালিকা প্রকাশ আগামীকাল     তিন ব্যাংকের সঙ্গে আইপিএফএফ প্রকল্পের চুক্তি সই    

সিয়াটলে চুরি হওয়া বিমানটি বিধ্বস্ত, চালক ছিলেন আত্মঘাতি

  আগস্ট ১১, ২০১৮     ৫৯     ১২:৩০ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের সিয়াটল-টাকোমা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে এক কর্মচারী বিনা অনুমতিতে একটি বিমান নিয়ে উড্ডয়নের পর ৩০ মাইল দূরে গিয়ে সেটি বিধ্বস্ত হয়েছে।

বিমানবন্দর কর্তৃপক্ষ টুইটারে জানিয়েছে, শুক্রবার রাতে অজ্ঞাত একটি এয়ারলাইনের একজন কর্মচারী কোনো যাত্রী না নিয়ে একটি বিমান উড্ডয়ন করিয়েছিলেন। পরে ওয়াশিংটনের উত্তরপশ্চিমাঞ্চলীয় উপকূল পিউজিট সাউন্ডে গিয়ে সেটি বিধ্বস্ত হয়।-খবর নিউ ইয়র্ক টাইমসের।

ইতিমধ্যে বিমানবন্দরের স্বাভাবিক কার্যক্রম শুরু হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

টুইটারে পিয়ার্স কাউন্টি শেরিফের দফতর জানায়, এটা কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড না। ওই কর্মচারী ছিলেন একজন আত্মঘাতি। তিনি কে, তা আমরা জানি। এর সঙ্গে অন্য কেউ যুক্ত ছিলেন না।

কর্মকর্তারা বলেন, প্রাথমিক তথ্য হচ্ছে, একটি অজ্ঞাত এয়ারলাইনের একজন মিস্ত্রী বিমানটি চুরি করে উড়াল দিয়েছিলেন। আকাশে চমকবাজি দেখাতে গিয়ে কিংবা অভিজ্ঞতার অভাবে সেটি বিধ্বস্ত হয়ে গেছে।

দেশটির আইনপ্রয়োগকারী সংস্থার এক কর্মকর্তা বলেন, এটা ছিল একটি আত্মঘাতি ঘটনা। চালক ছিলেন ২৯ বছর বয়সী একজন মিস্ত্রী। ঘটনার পরপরই বিমানবন্দরের স্বাভাবিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছিল।

উত্তরণবার্তা/এআর



 



পান খাওয়ার উপকারিতা

  অক্টোবর ১৫, ২০১৮

টিভিতে ‘মায়া মসনদ’

  অক্টোবর ১৫, ২০১৮

নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৬৭

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৭৫

পুরনো খবর