বাজপেয়ী বাংলাদেশের মহান বন্ধু ছিলেন: শেখ হাসিনা     ট্রেনে ঈদযাত্রা শুরু     কোটা আন্দোলনের নেত্রী লুমা রিমান্ডে     বার্নিকাটের গাড়ি বহরে হামলার ঘটনায় ব্যবস্থা নেওয়া হবে     এলিফ্যান্ট রোডে বাসা থেকে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৬     সমকাল সম্পাদক গোলাম সারোয়ারের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     দুই দিনের সেলিম আল দীন জন্মোৎসব     শিল্প এলাকায় শনিবার ব্যাংক খোলা    

খুলনায় ধর্ষণ মামলায় একজনের যাবজ্জীবন

  আগস্ট ১১, ২০১৮     ২৪     ১১:১৮ পূর্বাহ্ন     আইন-আদালত
--

উত্তরণবার্তা প্রতিবেদক : খুলনায় ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগে একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মোহা. মহিদুজ্জামান এ রায় দেন।
 
রাষ্ট্রক্ষে মামলাটি পরিচালনা করেন অ্যাডভোকেট সুমন্ত কুমার বিশ্বাস।
 
দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন নগরীর খালিশপুর স্টেট এন/জে-১৭ এর বাড়ির ভাড়াটিয়া শাজাহানের ছেলে জালাল (২৫)। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার গৌরনদী উপজেলার লাল সিন্দালপট্টি গ্রামে। দণ্ডপ্রাপ্ত আসামি জালাল পলাতক রয়েছেন।  
 
মামলার নথি থেকে জানা যায়, গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার ওই কিশোরী বাবার চাকরির সুবাদে খুলনা নগরীর খালিশপুরে থাকতো। ১৯৯৯ সালের ১৪ এপ্রিল বাড়ি ওয়ালার ছেলে জালাল তার ১৩ বছরের মেয়েকে বেড়ানোর কথা বলে বাড়ির বাইরে নিয়ে যায়।
 
দুপুর ১টার দিকে তার মেয়ে বাড়ি ফিরে এসে জানায়, জালাল ও আরো একজন প্লাটিনাম জুটমিলের কাঁচা কলোনীর ভিতর নিয়ে তাকে জোরপুর্বক ধর্ষণ করেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা খালিশপুর থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
 
ওই বছরের ৩ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা এসআই রেজাউল করিম আদালতে জালাল ও আরো একজন অজ্ঞাত ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন। প্রায় দুই দশক পর সেই মামলার রায় হলো।

উত্তরণবার্তা/এআর



 



ট্রেনে ঈদযাত্রা শুরু

  আগস্ট ১৭, ২০১৮

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৩৭২

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪০৯২

পুরনো খবর