আদালত অবমাননার দায়ে বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি     ১ নভেম্বর থেকে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সকল প্রস্তুতি সম্পন্ন : শিক্ষামন্ত্রী     আগামী নির্বাচনে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করা যাবে     ২০২১ সালের মধ্যে প্রতি ৫০ জনের জন্য একটি বিশুদ্ধ পানীয় জলের উৎস হবে     ২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল     খসড়া সম্প্রচার আইন-২০১৮ মন্ত্রিসভায় অনুমোদন     সফলতার পথে প্রধানমন্ত্রীর ‘বিনিয়োগ বিকাশ’ কর্মসূচি     দুর্গোত্সব শুরু আজ ষষ্ঠী    

সরকার উৎখাতের স্বপ্ন বাদ দিয়ে রাজনীতিতে টিকবেন কীভাবে ভাবুন : তথ্যমন্ত্রী

  আগস্ট ১০, ২০১৮     ৫১     ৫:২২ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : বিএনপির উদ্দেশে জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সরকার উৎখাতের স্বপ্ন বাদ দিন। কীভাবে রাজনীতিতে টিকে থাকবেন সেই পরিকল্পনা করুন। তিন মাস পর নির্বাচন হবে, সেই নির্বাচনের চেষ্টা করেন।

আজ শুক্রবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, সরকার কোনো রাজনৈতিক দলকে ফাঁসানোর চেষ্টা করে না। শিশুদের নয় দফা আন্দোলনের দাবিগুলো অক্ষরে অক্ষরে শেখ হাসিনার সরকার বাস্তবায়ন শুরু করেছে।

তিনি বলেন, শিশুদের আন্দোলন নিয়ে যারা জল ঘোলা করার চেষ্টা করেছে, সেই ঘোলা জলে মাছ শিকার আর হবে না। সেই ঘোলা জলে বিএনপি-জামায়াতই ডুবে মরবে।

এ সময় উপস্থিত ছিলেন জাসদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি এমদাদুল হক আতা, ভেড়ামারা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনসার আলী, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকী প্রমুখ।

পরে তথ্যমন্ত্রী কয়েকটি সড়ক উদ্বোধন করেন। এরপর হালিমা বেগম একাডেমির উর্ধ্বমুখী ভবন অনুমোদন পাওয়ায় শিক্ষক, কর্মচারী, গভর্নিং বডি ও অভিভাবকদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানসহ বেশ কয়েকটি সভায় যোগ দেন তিনি।

উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৭৭

পুরনো খবর