আদালত অবমাননার দায়ে বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি     ১ নভেম্বর থেকে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সকল প্রস্তুতি সম্পন্ন : শিক্ষামন্ত্রী     আগামী নির্বাচনে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করা যাবে     ২০২১ সালের মধ্যে প্রতি ৫০ জনের জন্য একটি বিশুদ্ধ পানীয় জলের উৎস হবে     ২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল     খসড়া সম্প্রচার আইন-২০১৮ মন্ত্রিসভায় অনুমোদন     সফলতার পথে প্রধানমন্ত্রীর ‘বিনিয়োগ বিকাশ’ কর্মসূচি     দুর্গোত্সব শুরু আজ ষষ্ঠী    

গরু রক্ষার নামে মানুষ পিটিয়ে মারা বেদনাদায়ক: কঙ্গনা

  আগস্ট ১০, ২০১৮     ৭৩     ৩:৩৭ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার কঙ্গনা রানাউত বলেছেন, পশুদের রক্ষা করা দরকার। কিন্তু গরু রক্ষার নামে দেশের মানুষকে পিটিয়ে মারা বেদনাদায়ক।

ভারতে চলমান গণপিটুনি নিয়ে এক প্রশ্নের জবাবে তার মন্তব্য- পরস্পরবিরোধী অনুভূতি হচ্ছে। পশুদের রক্ষা করা দরকার। কিন্তু যখন কাউকে মারা হয়, তখন মনে হয় এটি ভুল।

সাম্প্রতিক বছরগুলোতে ভারতে গরু রক্ষার নামে সংখ্যালঘু মুসলিম সম্প্রদায়ের বেশ কয়েকজন নিহত হয়েছেন। এর মধ্যে কেউ কেউ গণপিটুনিতে নিহত হয়েছেন।

এ ধরনের নিষ্ঠুর ঘটনার বিষয়ে যথেষ্ট সচেতন অভিনেত্রী কঙ্গনা। তিনি মনে করেন, দেশের জন্য যদি সত্যি কাউকে কিছু করতে হয়, তা হলে সবার আগে পরিবার, বন্ধুবান্ধব; মানে ব্যক্তিগত জীবন থেকে নিজেকে সরিয়ে নিতে হবে। তার পর দেশের জন্য একাগ্রভাবে ভাবতে হবে, কাজ করতে হবে।

গত সপ্তাহেই একটি ছবির স্ক্রিনিংয়ে যোগ দেন কঙ্গনা। ছবিতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শৈশবকে দেখা গেছে। স্ক্রিনিংয়ের পর পরই মোদির উচ্ছ্বসিত প্রশংসা করেন কঙ্গনা।

এর মধ্যে আবার গোরক্ষার নামে মানুষকে পিটিয়ে মারার বিরোধিতা করলেন তিনি। তা হলে কি কুইনখ্যাত এ বলিউড অভিনেত্রী রাজনীতিতে আগ্রহী হয়ে উঠছেন?

তেমন কোনো সম্ভাবনা নেই। কারণ ভারতের রাজনীতি নিয়ে কঙ্গনার নিজস্ব মতামত থাকলেও কখনও রাজনীতিতে আসার বিষয়ে তার ভাবনা খুবই পরিষ্কার। রুপালি দুনিয়ার সাফল্য নিয়েই তিনি সন্তুষ্ট। আপাতত রাজনীতিতে আসার স্বপ্নই তার নেই।

উত্তরণবার্তা/এআর
 



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৭৭

পুরনো খবর