দুদক পরিচালক বাছির কারাগারে     শ্রীলংকার নিরাপত্তায় খুশী বাংলাদেশ : তামিম     ডিজিটাল বাংলাদেশ কর্মসূচি জনপ্রশাসনকে মানুষের কাছে নিয়ে গেছে : মোস্তাফা জব্বার     নদী রক্ষা ও দুষণরোধে ‘বঙ্গবন্ধু নদীপদক’ প্রদান করা হবে     সরকারি কর্মকর্তা-কর্মচারিদের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি     প্রধানমন্ত্রীর চোখে অস্ত্রোপচার     মশার মধ্যে রাজনীতি কাম্য নয় : সাঈদ খোকন     ছেলেধরা গুজবের বিরুদ্ধে হুঁশিয়ারি    

দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল

  আগস্ট ০৯, ২০১৮     ১০৪     ৩:১৬ অপরাহ্ণ     ক্রীড়া
--

স্পোর্টস ডেস্কঃ  সফল ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ বৃহস্পতিবার সকাল আটটা ৪০ মিনিটে এমিরেটসের ফ্লাইটে ঢাকায় এসে পৌঁছান টাইগাররা।
 
প্রথম দুটি টেস্ট যাচ্ছেতাই ভাবে হারার পর দারুণভাবে ফিরে দাঁড়িয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতেছে বাংলাদেশ দল। দলের সব সদস্য এক সঙ্গে ফেরেননি। আরেকটা ভাগ আসবে ১১ আগস্ট।
 
বাংলাদেশ এই সফরে ওয়েস্ট ইন্ডিজের বাইরে যুক্তরাষ্ট্রেও খেলেছে। এই প্রথম যুক্তরাষ্ট্রের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট খেললো বাংলাদেশ দল। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ দুটো ম্যাচ ফ্লোরিডায় খেলে বাংলাদেশ। আর এই দুই ম্যাচই দারুণভাবে জিতেছে বাংলাদেশ। এর আগে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত সিরিজের প্রথম ম্যাচে হেরে গেলেও পরের দুই ম্যাচ জিতে সিরিজ জিতেছে তারা। আর ওয়ানডে সিরিজও জিতেছে বাংলাদেশ ২-১ ব্যবধানে। সেখানে প্রথম ও শেষ ম্যাচ জিতেছিল বাংলাদেশ।
(উত্তরণ/আইস)



পুরনো খবর