আদালত অবমাননার দায়ে বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি     ১ নভেম্বর থেকে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সকল প্রস্তুতি সম্পন্ন : শিক্ষামন্ত্রী     আগামী নির্বাচনে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করা যাবে     ২০২১ সালের মধ্যে প্রতি ৫০ জনের জন্য একটি বিশুদ্ধ পানীয় জলের উৎস হবে     ২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল     খসড়া সম্প্রচার আইন-২০১৮ মন্ত্রিসভায় অনুমোদন     সফলতার পথে প্রধানমন্ত্রীর ‘বিনিয়োগ বিকাশ’ কর্মসূচি     দুর্গোত্সব শুরু আজ ষষ্ঠী    

সব হামলা একসূত্রে গাঁথা : হাছান মাহমুদ

  আগস্ট ০৯, ২০১৮     ৪৪     ২:৫৬ অপরাহ্ণ     রাজনীতি
--

উত্তরণবার্তা প্রতিবেদক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডি কার্যালয়, মর্কিন রাষ্ট্রদূত বার্নিকাট ও সাংবাদিকদের ওপর হামলা একই সূত্রে গাঁথা।

তিনি বলেন, আওয়ামী লীগ কার্যালয়ে কোমলমতি ছাত্ররা হামলা চালাতে পারে না। কারণ তারা যখন আন্দোলন শুরু করে, তখন কোনো অরাজকতা সৃষ্টি করে নাই। পুলিশ তাদের সাহায্য করেছে, তারাও পুলিশকে সাহায্য করেছে। দেশে অরাজকতা সৃষ্টি করার জন্য দুষ্কৃতিকারীরা এ হামলা চালিয়েছে।

জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলনকে পুঁজি করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করার লক্ষ্যে বিএনপি-জামায়াত তাদের ছাত্রদল ছাত্রশিবিরকে রাস্তায় নামিয়েছে। রাজধানীতে স্কুলড্রেস বানানোর ধুম পড়েছে এবং ঢাকা নীলক্ষেতসহ বিভিন্ন জায়গায় ভুয়া আইডি বানানোর ধুম পড়েছে। সামাজিক মাধ্যমগুলোতে সব তথ্য বেরিয়ে এসেছে।

তিনি আরো বলেন, ৪০ বছরের বুড়ো মহিলা স্কুল ড্রেস পড়ে আন্দোলনে এসেছে।

হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত বার্নিকাট ও সাংবাদিকদের ওপর হামলা একই সূত্রে গাঁথা। এসব জায়গায় কোমলমতি শিক্ষার্থীরা হামলা করতে পারে না।

মানববন্ধনে খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ও সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৭৭

পুরনো খবর