আদালত অবমাননার দায়ে বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি     ১ নভেম্বর থেকে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সকল প্রস্তুতি সম্পন্ন : শিক্ষামন্ত্রী     আগামী নির্বাচনে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করা যাবে     ২০২১ সালের মধ্যে প্রতি ৫০ জনের জন্য একটি বিশুদ্ধ পানীয় জলের উৎস হবে     ২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল     খসড়া সম্প্রচার আইন-২০১৮ মন্ত্রিসভায় অনুমোদন     সফলতার পথে প্রধানমন্ত্রীর ‘বিনিয়োগ বিকাশ’ কর্মসূচি     দুর্গোত্সব শুরু আজ ষষ্ঠী    

পাকিস্তানের জনপ্রিয় গায়িকা রেশমাকে গুলি করে হত্যা

  আগস্ট ০৯, ২০১৮     ৭৬     ১২:১২ অপরাহ্ণ     বিদেশ
--

উত্তরণবার্তা আন্তর্জাতিক ডেস্ক : পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেত্রী রেশমাকে উত্তর-পশ্চিমাঞ্চলীয় খাইবার পাখতুনখোয়া প্রদেশে গুলি করে হত্যা করা হয়েছে। সম্প্রতি প্রদেশটির নওশেরা কালান এলাকায় এ ঘটনা ঘটেছে বলে বার্তা সংস্থা এএনআইয়ের বরাতে জানিয়েছে এনডিটিভি।

জিও টিভির খবরে বলা হয়েছে, রেশমা ছিলেন সন্দেহভাজন হত্যাকারীর চতুর্থ স্ত্রী। তিনি নগরীর হাকিমাবাদা এলাকায় ভাইয়ের সঙ্গে বসবাস করতেন।

পুলিশ জানায়, গৃহ কলহের জেরে হত্যাকারী বাসায় ঢুকে নিজের স্ত্রীকে এলোপাতাড়ি গুলি করে। পরে ঘটনাস্থল থেকে সে পালিয়ে যেতে সক্ষম হয়।

এ হত্যাকাণ্ডের সন্দেহভাজন হিসেবে শিল্পীর পলাতক স্বামীকে খুঁজছে পুলিশ।

জিও টিভির প্রতিবেদনে বলা হয়েছে, নিহত রেশমা নওশেরা কালান শহরের হাকিমাবাদ এলাকায় তার ভাইয়ের সঙ্গে বসবাস করতেন। তিনি সন্দেহভাজন হত্যাকারীর চতুর্থ স্ত্রী ছিলেন।

নিজের জনপ্রিয় পশতু গানগুলোর জন্য পরিচিতি পেয়েছিলেন রেশমা। পাশাপাশি পাকিস্তানের বিখ্যাত নাটক জোবাল গোলুনায় অভিনয় করেও প্রশংসিত হয়েছিলেন।

চলতি বছর খাইবার পাখতুন খোয়ায় নারী শিল্পীদের ওপর সহিংস আক্রমণের ১৫তম ঘটনা এটি। আফগানিস্তানের সীমান্ত লাগোয়া পাকিস্তানি এ প্রদেশটিতে কিছু দিন পর পরই এ ধরনের নৃশংস আক্রমণ চলছে।

এর আগে ফেব্রুয়ারিতে এক অনুষ্ঠানে একান্ত অনুরোধ প্রত্যাখ্যান করায় এক ব্যক্তি মঞ্চ অভিনেত্রী সুনবুলকে গুলি করে হত্যা করেছিলেন।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪০

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৭৬

পুরনো খবর