বাজপেয়ী বাংলাদেশের মহান বন্ধু ছিলেন: শেখ হাসিনা     ট্রেনে ঈদযাত্রা শুরু     কোটা আন্দোলনের নেত্রী লুমা রিমান্ডে     বার্নিকাটের গাড়ি বহরে হামলার ঘটনায় ব্যবস্থা নেওয়া হবে     এলিফ্যান্ট রোডে বাসা থেকে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৬     সমকাল সম্পাদক গোলাম সারোয়ারের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     দুই দিনের সেলিম আল দীন জন্মোৎসব     শিল্প এলাকায় শনিবার ব্যাংক খোলা    

১৮ বছর পর একসঙ্গে সালমান-রাভিনা

  আগস্ট ০৯, ২০১৮     ১৫৯     ১১:৫৩ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী রাভিনা টেন্ডন ১৯৯১ সালে ‘পাত্থর কে ফুল’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। অভিষেক এ চলচ্চিত্রে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। তারপর অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা।

২০০০ সালে ‘কাহি পেয়ার না হো যায়ে’ সিনেমায় সর্বশেষ একসঙ্গে অভিনয় করেন সালমান-রাভিনা। এরপর কেটে গেছে ১৮ বছর। দীর্ঘ এ বিরতির পর আবারো একসঙ্গে হাজির হবেন তারা।  

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, এবার কোনো চলচ্চিত্রে নয় বরং টেলিভিশন শো ‘দশ কা দম’-এ একসঙ্গে হাজির হবেন সালমান-রাভিনা। এই অনুষ্ঠানে একজন তারকা অতিথি উপস্থাপকের সঙ্গে একটি গেমে অংশ নিয়ে থাকেন। আর তারকা অতিথি হিসেবেই এতে উপস্থিত থাকবেন রাভিনা।

রাভিনা টেন্ডন বলেন, “আমি মনে করি, মানুষের জীবনের প্রত্যেকটি পর্যায়ে বন্ধু থাকে। সেই বন্ধু বেশি ভাগ্যবান যে প্রতিটি পর্যায়ে থাকে। সালমান খান আমার তেমনি একজন বন্ধু। সে ‘গোল্ডেন হার্ট’-এর একজন মানুষ, যে সবসময় আমার পাশে ছিল। সত্যি আমি তাকে ভালোবাসি।”

উত্তরণবার্তা/এআর



ট্রেনে ঈদযাত্রা শুরু

  আগস্ট ১৭, ২০১৮

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৩৭২

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪০৯২

পুরনো খবর