আদালত অবমাননার দায়ে বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি     ১ নভেম্বর থেকে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সকল প্রস্তুতি সম্পন্ন : শিক্ষামন্ত্রী     আগামী নির্বাচনে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করা যাবে     ২০২১ সালের মধ্যে প্রতি ৫০ জনের জন্য একটি বিশুদ্ধ পানীয় জলের উৎস হবে     ২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল     খসড়া সম্প্রচার আইন-২০১৮ মন্ত্রিসভায় অনুমোদন     সফলতার পথে প্রধানমন্ত্রীর ‘বিনিয়োগ বিকাশ’ কর্মসূচি     দুর্গোত্সব শুরু আজ ষষ্ঠী    

১৮ বছর পর একসঙ্গে সালমান-রাভিনা

  আগস্ট ০৯, ২০১৮     ২০১     ১১:৫৩ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী রাভিনা টেন্ডন ১৯৯১ সালে ‘পাত্থর কে ফুল’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। অভিষেক এ চলচ্চিত্রে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। তারপর অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই নায়িকা।

২০০০ সালে ‘কাহি পেয়ার না হো যায়ে’ সিনেমায় সর্বশেষ একসঙ্গে অভিনয় করেন সালমান-রাভিনা। এরপর কেটে গেছে ১৮ বছর। দীর্ঘ এ বিরতির পর আবারো একসঙ্গে হাজির হবেন তারা।  

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, এবার কোনো চলচ্চিত্রে নয় বরং টেলিভিশন শো ‘দশ কা দম’-এ একসঙ্গে হাজির হবেন সালমান-রাভিনা। এই অনুষ্ঠানে একজন তারকা অতিথি উপস্থাপকের সঙ্গে একটি গেমে অংশ নিয়ে থাকেন। আর তারকা অতিথি হিসেবেই এতে উপস্থিত থাকবেন রাভিনা।

রাভিনা টেন্ডন বলেন, “আমি মনে করি, মানুষের জীবনের প্রত্যেকটি পর্যায়ে বন্ধু থাকে। সেই বন্ধু বেশি ভাগ্যবান যে প্রতিটি পর্যায়ে থাকে। সালমান খান আমার তেমনি একজন বন্ধু। সে ‘গোল্ডেন হার্ট’-এর একজন মানুষ, যে সবসময় আমার পাশে ছিল। সত্যি আমি তাকে ভালোবাসি।”

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৭৭

পুরনো খবর