বাজপেয়ী বাংলাদেশের মহান বন্ধু ছিলেন: শেখ হাসিনা     ট্রেনে ঈদযাত্রা শুরু     কোটা আন্দোলনের নেত্রী লুমা রিমান্ডে     বার্নিকাটের গাড়ি বহরে হামলার ঘটনায় ব্যবস্থা নেওয়া হবে     এলিফ্যান্ট রোডে বাসা থেকে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৬     সমকাল সম্পাদক গোলাম সারোয়ারের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন     দুই দিনের সেলিম আল দীন জন্মোৎসব     শিল্প এলাকায় শনিবার ব্যাংক খোলা    

কমোড থেকে উঁকি দিল কুণ্ডলী পাকানো সাপ

  আগস্ট ০৮, ২০১৮     ১৭২     ১:৩০ অপরাহ্ণ     আরও
--

উত্তরণবার্তা ডেস্ক : প্রকৃতির ডাকে সাড়া দিতে কমোডে বসতেই আঁতকে উঠলেন জনৈক ব্যক্তি। কমোডের দিকে তাকাতেই দেখলেন কমোডের ভেতর থেকে উঁকি মারছে কুণ্ডলী পাকানো একটি সাপ।

এ ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার বাসিন্দা জেমস হুপারের শৌচাগারে।

স্থানীয় সংবাদমাধ্যমকে জেমস জানান, প্রথমে এটিকে খেলনা ভেবেছিলাম। কেউ হয়তো ভয় দেখাতে এমন কাজ করেছে। কিন্তু যখন দেখলাম ওই খেলনাটির মুখ থেকে জিভ বেরিয়ে আসছে, তখন বুঝলাম সত্যি সত্যি একটি সাপ আমার কমোডে আশ্রয় নিয়েছে।

চিৎকার শুনে জেমসের বন্ধু কেনি স্পুরিল সাহায্যের জন্য ছুটে আসেন। তারা ভার্জিনিয়া বিচ অ্যানিমেল কন্ট্রোলে যোগাযোগ করেন।

অনেক চেষ্টায় কমোড থেকে সাপটি উদ্ধার করে পশু দফতরকর্মীরা এটিকে নিয়ে যান।

পশু দফতরের এক অফিসার জানিয়েছেন, এ সাপটি একেবারেই বিষধর নয়। এটিকে কুণ্ডলী পাকানো ময়াল বলা হয়ে থাকে।

সাপসহ ছবি জেমস তার ফেসবুক অ্যাকউন্টে পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। কমোডে এ সাপ এলো কেমন করে এমন প্রশ্ন করতে থাকেন অনেকে।

এ রহস্যের সমাধান হয় পরের দিনই। ফেসবুক থেকে খবরটি জেনে জেমসের প্রতিবেশী যোগাযোগ করেন। তারা জানান, সাপটি তাদের পোষ্য। দুই সপ্তাহ ধরে নিখোঁজ ছিল এটি।

উত্তরণবার্তা/এআর



ট্রেনে ঈদযাত্রা শুরু

  আগস্ট ১৭, ২০১৮

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৩৭২

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪০৯২

পুরনো খবর