আদালত অবমাননার দায়ে বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি     ১ নভেম্বর থেকে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সকল প্রস্তুতি সম্পন্ন : শিক্ষামন্ত্রী     আগামী নির্বাচনে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করা যাবে     ২০২১ সালের মধ্যে প্রতি ৫০ জনের জন্য একটি বিশুদ্ধ পানীয় জলের উৎস হবে     ২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল     খসড়া সম্প্রচার আইন-২০১৮ মন্ত্রিসভায় অনুমোদন     সফলতার পথে প্রধানমন্ত্রীর ‘বিনিয়োগ বিকাশ’ কর্মসূচি     দুর্গোত্সব শুরু আজ ষষ্ঠী    

শুটিং সেটে আহত সোহিনী

  আগস্ট ০৮, ২০১৮     ৮৬     ১১:৫৩ পূর্বাহ্ন     বিনোদন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : শুটিং সেটে আহত হয়েছেন টলিউড অভিনেত্রী সোহিনী সরকার। লড়াইয়ের একটি দৃশ্যের শট দিতে গিয়ে পিঠে আঘাত পান এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, একটি ধারাবাহিক নাটকের শুটিং করতে গিয়ে পিঠে আঘাত পেয়েছেন সোহিনী। তারপর তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। চিকিৎসক তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। আপাতত বিশ্রামে রয়েছেন সোহিনী। বিশ্রামের পাশাপাশি তার ফিজিওথেরাপিও চলছে।

সোহিনী বলেন, ‘একটি দৃশ্যে ছিল যেখানে আমাকে একটি বোট টানতে হবে। আর তা করতে গিয়েই হঠাৎ আঘাত পাই কিন্তু তখন বুঝতে পারিনি। পরে ব্যথাটা বেড়ে যায়।’

সোহিনী অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ক্রিসক্রস’। বিরসা দাশগুপ্ত পরিচালিত এ সিনেমায় একই শহরের পাঁচজন নারীর পাঁচ রকমের জীবন যাত্রা দেখানো হয়েছে। এতে রূপা চরিত্র রূপায়ন করেছেন সোহিনী সরকার। তিনি উত্তর কলকাতার গৃহবধূ। ট্র্যাজেডির বুনোট রয়েছে এই চরিত্রের পরতে পরতে। পাঁচ নারীর একজনের নাম মিস সেন। এ চরিত্রটি রূপায়ন করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। খুব শিগগির মুক্তি পাবে সিনেমাটি।

উত্তরণবার্তা/এআর



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৭৭

পুরনো খবর