আদালত অবমাননার দায়ে বিএনপি নেতা রিজভীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি     ১ নভেম্বর থেকে সুষ্ঠুভাবে পরীক্ষা অনুষ্ঠানে সকল প্রস্তুতি সম্পন্ন : শিক্ষামন্ত্রী     আগামী নির্বাচনে অনলাইনে মনোনয়নপত্র দাখিল করা যাবে     ২০২১ সালের মধ্যে প্রতি ৫০ জনের জন্য একটি বিশুদ্ধ পানীয় জলের উৎস হবে     ২৯ অক্টোবর মতিঝিলে গণ-সমাবেশ করবে ১৪ দল     খসড়া সম্প্রচার আইন-২০১৮ মন্ত্রিসভায় অনুমোদন     সফলতার পথে প্রধানমন্ত্রীর ‘বিনিয়োগ বিকাশ’ কর্মসূচি     দুর্গোত্সব শুরু আজ ষষ্ঠী    

ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’-এ জুটি হলেন ফেরদৌস-পূর্ণিমা

  আগস্ট ০৭, ২০১৮     ৮২     ৩:২৩ অপরাহ্ণ     বিনোদন
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে সিনেমা বানাচ্ছেন নির্মাতা নঈম ইমতিয়াজ। আর সেই সিনেমায় জুটি হয়ে অভিনয় করবেন ফেরদৌস ও পূর্ণিমা। সোমবার রাজধানীর গুলশানে একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এ সংক্রান্ত একটি চুক্তিতে সই করেন ফেরদৌস ও পূর্ণিমা।
 
এই সিনেমায় ফেরদৌস অভিনয় করবেন সাংবাদিকের চরিত্রে। আর পূর্ণিমাকে দেখা যাবে এনজিও কর্মীর চরিত্রে। শুটিং শুরু হবে ডিসেম্বর থেকে।
 
ফেরদৌস বলেন, মৌলিক গল্পের ছবি দর্শক পছন্দ করেন। সেটা মাথায় রেখেই ছবিটি করতে যাচ্ছি। ছবিতে আমি একজন সংবাদকর্মী হিসেবে হাজির হবো। এখানে আমার নাম হবে সাগর।
 
ছবিটি নিয়ে আশাবাদী পূর্ণিমা। তিনি বলেন, আমি চাইছিলাম এই ধরনের গল্পে কাজ করতে। ছবিতে একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করবো। নাম থাকবে মোহনা।
চুক্তি সই আনুষ্ঠানে ফেরদৌস-পূর্ণিমা
 
পরিচালক নঈম ইমতিয়াজ বলেন, ছবিটির গল্পকার মাননীয় মন্ত্রী চেয়েছেন নায়ক-নায়িকা হিসেবে ফেরদৌস ভাই আর পূর্ণিমা আপুকে। আমাদেরও ইচ্ছে ছিল একই। কারণ এই গল্পের চরিত্রে তাদের দুজনকে ভালো মানাবে।
 
উল্লেখ্য ফেরদৌস-পূর্ণিমা ‘জ্যাম’ নামের আরেকটি সিনেমার জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন। যার শুটিং শুরু হবে অক্টোবর থেকে।

(উত্তরণ/আইস)



নতুন আর্জেন্টিনা পুরনো ব্রাজিল

  সেপ্টেম্বর ০৭, ২০১৮     ৭৮৪১

যমজ লাল্টু-পল্টুর দাম ২০ লাখ

  আগস্ট ১২, ২০১৮     ৪৫৬৮

রাশিয়া বিশ্বকাপ ফুটবলের সূচি

  জুন ০৬, ২০১৮     ৪২৭৭

পুরনো খবর