ঈদে যানজট হবে না : সেতুমন্ত্রী     প্রিয়া সাহার বক্তব্যের পেছনে প্ররোচনা আছে কিনা খতিয়ে দেখা হবে : সেতুমন্ত্রী     প্রিয়ার সঙ্গে কেউ জড়িত কি না, দেখা হবে     পদ্মা সেতুতে রোডওয়ে গার্ডার বসানোর কাজ শুরু     তেজতুরী বাজারের নিবেদিকা ছাত্রী হোস্টেলের আগুন নিয়ন্ত্রণে     গণরোষেই বেগম জিয়ার রাজনৈতিক পতন হয়েছে : তথ্যমন্ত্রী     তিনটি উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ     ভ্যাট নিবন্ধন ছাড়া সুপারশপ-শপিংমল পরিচালনা করা যাবে না    

২০ বছর পর পর্দায় শাহরুখ-রানী-সালমান?

  আগস্ট ০৬, ২০১৮     ৩০৭     ৭:২৯ অপরাহ্ণ     নির্বাচন
--

উত্তরণবার্তা বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় তিন তারকা অভিনয়শিল্পী শাহরুখ খান, সালমান খান ও রানী মুখার্জি। সর্বশেষ ‘কুচ কুচ হোতা হ্যায়’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। করন জোহর পরিচালিত এ সিনেমাটি ১৯৯৮ সালে মুক্তি পায়। তারপর কেটে গেছে প্রায় ২০ বছর। এরপর আর একসঙ্গে দেখা যায়নি এই তিন তারকাকে।

বিরতি ভেঙে একসঙ্গে পর্দায় হাজির হতে যাচ্ছেন শাহরুখ-রানী-সালমান। তবে চলচ্চিত্রে নয়, একটি টেলিভিশন অনুষ্ঠানে একসঙ্গে পর্দায় হাজির হবেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি সালমান খান টেলিভিশন শো ‘দশ কা দম’-এর শুটিং শেষ করেছেন। এই অনুষ্ঠানের ফাইনাল এপিসোডে হাজির হবেন এই তিন তারকা। তিনজন মিলে নাকি পারফরম্যান্সও করেছেন।

কাজের দিক দিয়ে ‘জিরো’ সিনেমার শুটিং শেষ করেছেন শাহরুখ খান। আনন্দ এল রাই পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা প্রমুখ। অন্যদিকে আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সালমান খান। এতে আরো আছেন ক্যাটরিনা কাইফ, টাবু, দিশা পাটানি প্রমুখ।

উত্তরণবার্তা/এআর
 



অতিরিক্ত ওজন কমাবে ৩ খাবার

  জুলাই ১৬, ২০১৯     ১৬৩৮

আংশিক চন্দ্রগ্রহণ আজ মধ্যরাতে

  জুলাই ১৬, ২০১৯     ৮০৭

কি খেতেন শতবর্ষীরা ?

  জুলাই ১১, ২০১৯     ৫১৮

কোচের সন্ধানে সাড়া মিলছে

  জুলাই ২২, ২০১৯     ৪৭৪

মোবাইলে এ ১৬টি অ্যাপ আছে কি?

  জুলাই ২০, ২০১৯     ৪২৭

শিশু ধর্ষক গ্রেফতার

  জুলাই ১৪, ২০১৯     ২৮৫

গোবিন্দের চলচ্চিত্রে শিমলা

  জুলাই ১১, ২০১৯     ২২৬

পুরনো খবর