ইংল্যান্ডকে ২৮৬ রানের টার্গেট দিল অস্ট্রেলিয়া     ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে : দীপু মনি     রোহিঙ্গা প্রত্যাবাসনে চীনের সহযোগিতা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী     প্রমাণিত হয়েছে ইভিএমে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব : ড.হাছান মাহমুদ     হজ-ফ্লাইট শুরু ৪ জুলাই     মাশরাফি-সাকিবদের সুযোগ-সুবিধা বাড়ানো হবে : প্রধানমন্ত্রী     নড়বড়ে সেতু তাড়াতাড়ি মেরামত করুন     বাংলাদেশকে চারটি পণ্যবাহী জাহাজ দেবে ডেনমার্ক    

তিন সিটিতে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

  জুলাই ৩০, ২০১৮     ১৬৩     ৭:২৯ অপরাহ্ণ     নির্বাচন
--

উত্তরণবার্তা প্রতিবেদকঃ বিভিন্ন স্থানে জালভোট ও কেন্দ্র দখলের অভিযোগ এবং বর্জনের মধ্যে দিয়ে শেষ হয়েছে রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচন।
 
আজ সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ভোট শেষে ভোট গণনা চলছে।
 
এর আগে আজ দুপুরে বরিশাল সিটি করপোশন নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেন বিএনপি, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রার্থী। তারা রিটার্নিং কর্তকর্তা মো. মুজিবুর রহমানের কার্যালয়ে গিয়ে ভোট বর্জনের ঘোষণা দেন।
 
অপরদিকে, সিসিক নির্বাচন বাতিলের দাবি জানিয়েছেন বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী আরিফুল হক চৌধুরী। সোমবার দুপুরে মাছিমপুরস্থ নির্বাচন অফিসে সিটি নির্বাচনের রিটার্নিং অফিসারের কাছে তিনি এ দাবি জানান।
 
তবে তিন সিটিতে আওয়ামী লীগের মেয়ের প্রার্থীরা বলেছেন, ভোট সুষ্ঠু হয়েছে। জয়ের ব্যাপারে তারা সম্পূর্ণ আশাবাদী।
(উত্তরণ/আইস)
 



পুরনো খবর