৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করে পরিপত্র     রোহিঙ্গাদের প্রতি নৃশংসতার বিচার নিশ্চিত করতে চায় নেদারল্যান্ডস     তৃতীয় শ্রেণি পাস ‘বিশেষজ্ঞ’ চিকিৎসক! জামাই প্রেসক্রিপশন লিখতো, শ্বশুর করতেন স্বাক্ষর     করোনায় আরও ২১ মৃত্যু, শনাক্ত ১৬৩৭     মাস্ক ব্যবহার নিশ্চিত করার নির্দেশ মন্ত্রিসভার     বিএনপির কর্মসূচি জনরায়ের বিরুদ্ধে, শান্তি নষ্ট হলে প্রতিহত     করোনা: ইতালিতে নতুন করে বিধিনিষেধ আরোপ     ৯ দিনে সৌদি গেলেন ৮ হাজার ৪২৭ জন প্রবাসী    

জরুরি সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী

  সেপ্টেম্বর ২৮, ২০২০     ১৮৭     ১১:১৯     শিক্ষা
--

উত্তরণ বার্তা প্রতিবেদক : কভিড-১৯ পরিস্থিতির মধ্যে শিক্ষা প্রতিষ্ঠান খোলা না খোলা এবং পরীক্ষা নিয়ে অভিভাবকদের মধ্যে উদ্বেগ সৃষ্টি হয়েছে। শিক্ষার্থীদের মধ্যে তৈরি হয়েছে হতাশা।

এসব বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে শিক্ষামন্ত্রী সংবাদ সম্মেলন করবেন। এ তথ্য জানিয়েছেন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আবুল খায়ের।

মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা বলেন, সংবাদ সম্মেলনে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়বে কি-না, সে বিষয়ে ঘোষণা আসতে পারে। এছাড়া স্থগিত হয়ে থাকা এইচএসসি পরীক্ষা নিয়েও কথা বলবেন শিক্ষামন্ত্রী।

গত ১ এপ্রিল থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা হওয়ার কথা থাকলেও করোনাভাইরাস সংক্রমণ বাড়ার কারণে তা স্থগিত রয়েছে। এর আগে জেএসসি ও পিইসি পরীক্ষা বন্ধের সিদ্ধান্ত হয়।

বছর প্রায় শেষ হয়ে আসায় এসব পরীক্ষা নিয়ে উদ্বেগ রয়েছে শিক্ষার্থী ও অভিভাবকদের। বার্ষিক পরীক্ষা হবে কি হবে না তা নিয়েও শঙ্কা রয়েছে।


উত্তরণ বার্তা/এআর
 



পুরনো খবর